ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

নেটফ্লিক্সের ‘দ্য ফরমুলা’য় রবার্ট ডি নিরো ও জন বোয়েগা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
নেটফ্লিক্সের ‘দ্য ফরমুলা’য় রবার্ট ডি নিরো ও জন বোয়েগা রবার্ট ডি নিরো ও জন বোয়েগা

মার্টিন স্করসেজির সাড়া জাগানো সিনেমা ‘দ্য আইরিশম্যান’র পর এবার নেটফ্লিক্স সিনেমা ‘দ্য ফরমুলা’য় প্রধান চরিত্রে ধরা দেবেন বর্ষীয়ান হলিউড অভিনেতা রবার্ট ডি নিরো। এই থ্রিলারে তিনি ‘স্টার ওয়ারস’খ্যাত অভিনেতা জন বোয়েগার সঙ্গে কাজ করবেন।

 

‘দ্য ফার্স্ট পার্জ’ এবং ‘বার্নিং স্যান্ডস’খ্যাত নির্মাতা গেরার্ড ম্যাকমারে নির্মাণ করবেন ‘দ্য ফরমুলা’। সিনেমার গল্প মূলত তারই মৌলিক চিন্তাভাবনা থেকে রচিত হয়েছে বলে এক বিবৃতিতে জানিয়েছে নেটফ্লিক্স। একমাত্র অবশিষ্ট পরিবারকে বাঁচাতে দায়িত্ব নেবেন একজন সুদক্ষ ড্রাইভার। তার ফরমুলা বা কৌশল নিয়েই এগিয়ে যাবে কাহিনি।

সিনেমাটি প্রযোজনাও করছেন ম্যাককারি। সহপ্রযোজক আছেন রবার্ট ডি নিরো, জেন রোজেনথাল ও বেরি ওয়েলশ।  

রবার্ট ডি নিরোর আসন্ন সিনেমার মধ্যে রয়েছে স্করসেজি পরিচালিত ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন। এতে তার বিপরীতে অভিনয় করছেন লিওনার্দো ডিক্যাপ্রিও। এছাড়া ডেভিড ও রাসেল পরিচালিত আরেকটি সিনেমায়ও কাজ করছে নিরো। তবে সিনেমাটির নাম এখনও ঘোষণা হয়নি।  

অন্যদিকে জন বোয়েগা সম্প্রতি কাজ করেছেন স্টিভ ম্যাককুইনের প্রশংসিত অ্যান্থলজি ফিল্ম সিরিজ ‘স্মল অ্যাক্স’। জেমি ফক্সের সঙ্গে তিনি এখন কাজ করছেন ‘দে ক্লোনড টাইরোন’ সিনেমায়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa