ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

অভিনয় শিখতে যুক্তরাষ্ট্রে শ্রীদেবীকন্যা, অভিষেক ২০২২ সালে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
অভিনয় শিখতে যুক্তরাষ্ট্রে শ্রীদেবীকন্যা, অভিষেক ২০২২ সালে খুশি কাপুর

কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুরের বলিউডে অভিষেক ঘটেছে ২০১৮ সালে। বেশকিছু সিনেমায় অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

বড় মেয়ের পর এবার সিনেমায় পা রাখতে যাচ্ছেন শ্রীদেবী ও বনি কাপুরের কনিষ্ঠ কন্যা খুশি কাপুর। এরই মধ্যে অভিনয় নিয়ে পড়াশোনা শুরু করেছেন এই তরুণী। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে লি স্টারবার্গ থিয়েটার ও ফিল্ম ইনস্টিটিউটে অভিনয়ের উপর এক সেমিস্টারের কোর্স করছেন তিনি।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর খুশি কাপুর হিন্দি সিনেমায় যাত্রা শুরু করবেন। তাকে নিয়ে কাজ করার জন্য বাবা বনি কাপুরের কাছে আগে থেকেই নাকি অনেকের প্রস্তাব এসেছে। খ্যাতনামা প্রযোজক করণ জোহরও তাকে নিয়ে কাজ করার আগ্রহ দেখিয়েছেন। কিন্তু হুট করেই সিনেমায় নাম লেখাতে আগ্রহী হননি খুশি। তাই আগে অভিনয় শিখে নিজেকে প্রস্তুত করছেন তিনি। তার মা শ্রীদেবীও নাকি অভিনয় শেখার জন্য জোর দিতেন।  

২০১৮ সালে ‘ধাড়াক’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুরের। এরপর তার অভিনীত ‘ঘোস্ট স্টোরিস’ ও ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ মুক্তি পায়। তার বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa