ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

প্রজাতন্ত্রের বদলে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন শিল্পা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
প্রজাতন্ত্রের বদলে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন শিল্পা শিল্পা শেঠি

ইংরেজ শাসনের হাত থেকে স্বাধীনতা লাভ করার পর ১৯৫০ সালের ২৬ জানুয়ারি ভারতের সংবিধান কার্যকরী হয়। সে থেকে প্রতি বছর দিনটিকে প্রজাতন্ত্র দিবস হিসেবে উদযাপন করে আসছে দেশটি।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) ভারত তার ৭১তম প্রজাতন্ত্র তথা গণতন্ত্র দিবস উদযাপন করেছে। তবে এই দিনটিতে ভক্তদের শুভেচ্ছা জানাতে গিয়ে বড় ধরনের ভুল করে বসেন বলিউড তারকা শিল্পা শেঠি! 

প্রজাতন্ত্র দিবসের জায়গায় তিনি শুভেচ্ছা জানিয়েছেন স্বাধীনতা দিবসের! টুইটারে এই অভিনেত্রী লেখেন, ৭২তম স্বাধীনতা দিবসের অনেক অনেক শুভেচ্ছা!

পোস্টটি করার সঙ্গে সঙ্গে এর স্ক্রিনশট নিয়ে সবাই সামাজিক মাধ্যমে ট্রোল করতে শুরু করেন। তবে কিছুক্ষণ পর শিল্পা তার পোস্টটি সংশোধন করেন। এরপরও অনেকে তার নতুন পোস্ট শেয়ার দিয়ে আগের পোস্টের কথা উল্লেখ করে সমালোচনা করেন।

এর আগেরদিন এমন একটি কাণ্ড ঘটান কলকাতার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।  তিনি মাইকেল মধুসূদন দত্তের জন্মদিনে তার বদলে লেখক উপেন্দ্রকিশোর রায়চৌধুরীর ছবি পোস্ট করে দেন তিনি! আর এতেই সমালোচনা শুরু হয় চারদিকে।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa