ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

ট্যাক্স কার্ড পাচ্ছেন যে তারকারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
ট্যাক্স কার্ড পাচ্ছেন যে তারকারা রাইসুল ইসলাম আসাদ, শাকিব খান, বিদ্যা সিনহা মিম, ফোক সম্রাজ্ঞী মমতাজ, সংগীতশিল্পী তাহসান খান এবং নজরুলসংগীত শিল্পী শাহীন সামাদ

যোগ্য করদাতা হিসেবে ১৪১টি ট্যাক্স কার্ড দিতে যাচ্ছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এর মধ্যে শোবিজে ট্যাক্স কার্ড পাচ্ছেন ৬ জন তারকা।

তারা হলেন- চিত্রনায়ক শাকিব খান, অভিনেতা রাইসুল ইসলাম আসাদ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, সংগীতশিল্পী তাহসান খান, ফোক সম্রাজ্ঞী মমতাজ এবং নজরুলসংগীত শিল্পী শাহীন সামাদ।
 
গত ২০ জানুয়ারি এই সংক্রান্ত গেজেট প্রস্তুত করে এনবিআর, যা প্রকাশ পায় মঙ্গলবার (২৬ জানুয়ারি)।

গেজেটে জানানো হয় ২০১৯-২০২০ কর বছরে যোগ্য করদাতা হিসেবে অভিনেতা-অভিনেত্রী বিভাগে ট্যাক্স কার্ড পাচ্ছেন- শাকিব খান রানা, বিদ্যা সিনহা মিম ও রাইসুল ইসলাম আসাদ।  

গায়ক-গায়িকা বিভাগে তাহসান রহমান খান, মমতাজ বেগম ও শাহীন সামাদ ট্যাক্স কার্ড পাচ্ছেন।

জাতীয় ট্যাক্স কার্ড নীতিমালা, ২০১০ (সংশোধিত) অনুযায়ী ২০১৯-২০ কর বছরে ব্যক্তি, কোম্পানি এবং অন্যান্য ১২ এই (তিন) ক্যাটাগরিতে ১৪১টি ট্যাক্স কার্ড দেওয়ার জন্য ব্যক্তি, কোম্পানি ও অন্যান্য পর্যায়ের যোগ্য করদাতার নাম প্রকাশ করা হয়েছে। প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে ট্যাক্স কার্ড পাচ্ছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লি.।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa