ঢাকা, শুক্রবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

বিনোদন

সিএনজি চালক অপূর্ব ও গ্যারেজের মহাজনের মেয়ে সাবিলা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
সিএনজি চালক অপূর্ব ও গ্যারেজের মহাজনের মেয়ে সাবিলা! অপূর্ব ও সাবিলা

সিএনজি ড্রাইভার টিপু খুব রাগী প্রকৃতির- যাত্রীদের সঙ্গে সবসময় তিনি রেগে কথা বলেন। ঝগড়াঝাঁটি তার নিত্যদিনের ব্যাপার।

গ্যারেজের মহাজনের মেয়ে হিসেবে দায়িত্ব পালন করেন সুলতানা। নিজেকে অতি সুন্দরী হিসেবে ভেবে নায়িকা কারিনা দাবি করেন তিনি! সিএনজি গ্যারেজে টাকা জমা দেওয়া নিয়ে সুলতানার সঙ্গে প্রতিদিন টিপুর ঝগড়া হয়।

এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘টিপু সুলতানা’। এতে টিপু চরিত্রে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও সুলতানা চরিত্রে অভিনেত্রী সাবিলা নূরকে দেখা যাবে। সিএমভি’র ব্যানারে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। যিনি সম্প্রতি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীকে নিয়ে ‘শিল্পী’ নির্মাণ করে বেশ আলোচনায় রয়েছেন।

নাটকটির প্রসঙ্গে নির্মাতা মহিম বলেন, গল্পের এক পর্যায়ে একদিন ড্রাইভার টিপু গভীর রাতে একটি গর্ভবতী মহিলাকে সিএনজি-তে তুলতে অস্বীকার করেন! এখান থেকেই মজার গল্পটি বাঁক নেয় সিরিয়াস দিকে। আমি আসলে বরাবরই নাটকের শেষে দর্শকদের একটি সিরিয়াস বার্তা দেওয়ার চেষ্টা করি। এখানেই তাই আছে।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, বড় বাজেটের এই বিশ্ব ভালোবাসা দিবসের স্পেশাল নাটকটি ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে প্রকাশ পাবে সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa