ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

ফেনীতে ভোটের মাঠে হিরো আলম

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
ফেনীতে ভোটের মাঠে হিরো আলম ফেনীতে নির্বাচনের প্রচারণা চালাচ্ছেন হিরো আলম। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী পৌরসভা নির্বাচনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) মনোনীত সিংহ প্রতীকের মেয়র প্রার্থী তরিকুল ইসলাম তারেকের পক্ষে প্রচার-প্রচারণায় মাঠে নেমেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুর ১২টায় শহরের এসএসকে সড়কের হোটেল বেস্ট ইনের সামনে থেকে সিংহ প্রতীকের জন্য প্রচারণা চালান সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত-সমালোচিত হিরো আলম।

 

ফেনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে সিংহ প্রতীক নিয়ে নির্বাচন করছেন তরিকুল ইসলাম তারেক। জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) প্রার্থী তিনি। এর আগে ফেনী সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে এবং ২০১৮ সালে ফেনী-৩ আসন থেকে এনডিএমের হয়ে সংসদ নির্বাচন করেছেন তারেক।

পৌরসভা নির্বাচনে তারেকের প্রচারণায় অংশ নেওয়ার কথা জানিয়ে হিরো আলম বলেন, আমার নির্বাচনী প্রতীক ছিল সিংহ। তারেক ভাইও এবার সিংহ প্রতীক নিয়ে মেয়র নির্বাচন করছেন। প্রিয় ফেনী পৌরসভাবাসী, আপনারা তারেক ভাইয়ের পাশে থাকবেন। আপনাদের মূল্যবান ভোট দিয়ে তাকে মেয়র পদে জয়ী করবেন। তার নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পেরে আমি গর্বিত।  

হিরো আলম বলেন, তারেক আমার বন্ধু এবং দলীয় প্রার্থী। সে দায়িত্ব থেকে তার নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছি। আমি সিংহ প্রতীকের জন্য ভোট চাইছি। আশা রাখছি আপনারা ভোট দিবেন এবং দোয়া করবেন।

ফেনী পৌরসভার মেয়র প্রার্থী তারিকুল ইসলাম তারেক বলেন, হিরো আলম এনডিএমের প্রেসিডিয়াম সদস্য। দলীয় সিদ্ধান্তে আমার নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন তিনি।

পৌর নির্বাচনে প্রার্থী হওয়ার প্রসঙ্গে তারিকুল ইসলাম বলেন, যদি আমি মেয়র নির্বাচনে হেরে যাই; এরপর যে নির্বাচন হবে সেটাতেও অংশ নেব। বাংলাদেশে যত নির্বাচন হবে, আমি সবগুলাতে অংশগ্রহণ করব। তরুণদের সঙ্গে নিয়ে ভালো কিছু করার চেষ্টা অব্যাহত থাকবে আমার। গণতন্ত্রকে বাঁচিয়ে রাখার জন্য আমি নির্বাচন করছি।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এসএইচডি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa