ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

আবারও বিধ্বংসী লুকে অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
আবারও বিধ্বংসী লুকে অক্ষয় ‘বচ্চন পাণ্ডে’ লুকে অক্ষয় কুমার

বহুরূপে বহু চরিত্রে বহু ঘরানার সিনেমাতেই সফল বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। এবার তার অন্যতম আগামী সিনেমা ‘বচ্চন পাণ্ডে’র নতুন একটি লুক প্রকাশ করে সিনেমাটির মুক্তির দিনক্ষণও জানিয়ে দিলেন অভিনেতা।

গাল ভরতি কাঁচাপাকা দাড়ি। নষ্ট একটি চোখ নিয়ে তীক্ষ্ণ চাহনি। মাথায় বাঁধা ফেট্টি। গলায় একগুচ্ছ হার। এভাবেই ‘অ্যাংরি ইয়াং ম্যান’ লুকে অক্ষয় কুমার দেখা দিলেন। শনিবারই প্রকাশ করলেন ‘বচ্চন পাণ্ডে’র নতুন লুক। ক্যাপশনে জানিয়ে দিলেন সিনেমার মুক্তির তারিখও।

২০২২ সালের ২৬ জানুয়ারি অর্থাৎ ভারতের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে অক্ষয় অভিনীত ‘বচ্চন পাণ্ডে’। সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন ফারহাদ শামজি। সিনেমাতে অক্ষয় ছাড়াও রয়েছেন কৃতী স্যানন, জ্যাকুলিন ফার্নান্দেজ, আরশাদ ওয়ারসি, পঙ্কজ ত্রিপাঠী, প্রতীক বব্বর, অভিমন্যু সিং, সহর্ষ কুমার শুক্লা প্রমুখ।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

২০২০ সালের ২৫ জানুয়ারি ‘বচ্চন পাণ্ডে’ মুক্তি পাওয়ার কথা ছিল। পরে তা পিছিয়ে নতুন মুক্তির দিন হিসেবে ২০২১ সালের ২২ জানুয়ারি দিনটিকে বাছা হয়। কিন্তু নিজের ‘লাল সিং চাড্ডা’র জন্য সেই দিনটিও পিছিয়ে দেওয়ার অনুরোধ জানান আমির খান। কিন্তু কোভিডের কারণে সমস্ত হিসেব পালটে যায়। ‘লাল সিং চাড্ডা’, ‘বচ্চন পাণ্ডে’ – দু’টি সিনেমার শুটিংই ব্যাহত হয়। পরে নিউ নর্মালে শুটিং শেষ করেন আমির।

নতুন বছরের ৬ জানুয়ারি ‘বচ্চন পাণ্ডে’র শুটিং শুরু হয়। লখনউ থেকে ‘অতরঙ্গি রে’র শুটিং শেষ করেই নতুন সিনেমার শুটিং শুরু করেছিলেন অক্ষয়। চলতি বছরে তার মুক্তির তালিকায় রয়েছে রোহিত শেঠির ‘সূর্যবংশী’, রণজিত এম তিওয়ারি পরিচালিত ‘বেল বটম’ এবং চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ‘পৃথ্বীরাজ’। ‘অতরঙ্গি রে’ও চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa