ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

বরুণের বিয়েতে নিমন্ত্রণ নেই বচ্চন পরিবারের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
বরুণের বিয়েতে নিমন্ত্রণ নেই বচ্চন পরিবারের বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

অনেক প্রতীক্ষা ও জল্পনার অবসান ঘটিয়ে আজ (২৪ জানুয়ারি) বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড তারকা বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল। বিয়েতে আমন্ত্রিতদের সংক্ষিপ্ত তালিকায় বলিউডের নামজাদা বহু তারকা স্থান পেলেও, সেখানে ঠাঁই মেলেনি বচ্চন পরিবারের।

 

আর মাত্র কিছু ঘণ্টা। তারপরই প্রেমিকা নাতাশা দালালের সাত পাকে ধরা দেবেন বলিউডের ‘বদ্রিনাথ’ বরুণ ধাওয়ান। আলিবাগের ‘দ্য ম্যানসন হাউস’-এ সাজ সাজ রব। কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। ম্যানসনের চারপাশে সিসিটিভি লাগানো হয়েছে। বাইরে অপেক্ষারত সাংবাদিকরা। শোনা গেছে, শুক্রবার রাতে ব্যাচেলার্স পার্টিতে চুটিয়ে মজা করেছেন বরুণ। নাচ-গান-উল্লাসে মেতেছিলেন বন্ধুদের সঙ্গে।

একই স্কুলে পড়েছেন বরুণ ও নাতাশা। বহুদিনের প্রেম দু’জনের। প্রকাশ্যে নিজের প্রেমিকার কথা কখনও বলেননি বরুণ। তবে একাধিকবার নাতাশাকে সঙ্গে নিয়ে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। চলতি সপ্তাহের শুরু থেকেই আলিবাগের বাংলোতে বিয়ের প্রস্তুতি শুরু হয়। শনিবারই (২৩ জানুয়ারি) হয়েছে মেহেন্দি ও সংগীত অনুষ্ঠান।

তবে এরই মধ্যে শোনা যাচ্ছে, বরুণ-নাতাশার বিয়েতে আমন্ত্রিত নন বচ্চন পরিবারের কেউ। নিমন্ত্রণ করা হয়নি গোবিন্দকেও। উল্লেখ্য, ‘কুলি নম্বর ১’ সিনেমার রিমেকের সময় ডেভিড-বরুণের সঙ্গে গোবিন্দর মনোমালিন্য হয়। সেই জন্যই কি নিমন্ত্রিতদের তালিকা থেকে বাদ পড়লেন বলিউডের ‘হিরো নম্বর ১’? এই প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আলিবাগে বরুণের বিয়েতে থাকবেন শাহরুখ খান, সালমান খান, আলিয়া ভাট, রণবীর কাপুরের মতো তারকারা।

শোনা যায়, প্রথমে ভিয়েতনামে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করার চিন্তা ছিল বরুণের। কিন্তু করোনার কারণে তা বাতিল করতে হয়। পরে আবার ‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিং করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হন বরুণ। করোনা মুক্ত হয়েই বিয়ের তোড়জোর শুরু করে দেন বলে খবর। রোববারেই প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন ডেভিডপুত্র।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa