ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

হায়দার হোসেনের ব্যবসায়ী যাত্রার আনুষ্ঠানিক শুরু

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
হায়দার হোসেনের ব্যবসায়ী যাত্রার আনুষ্ঠানিক শুরু হায়দার হোসেন, টুটুল ও ফেরদৌস

জাঁকজমকতার মধ্য দিয়ে হয়ে গেল ‘ফাইসা গেছি’খ্যাত সংগীতশিল্পী হায়দার হোসেনের ফুডকোর্ট ‘ফ্লেভাস অন ফায়ার’র উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধন করেন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা ফেরদৌস, কণ্ঠশিল্পী হায়দার হোসেন, এস আই টুটুল প্রমুখ।  

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) উদ্বোধনী অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় গান পরিবেশন করেন এস আই টুটুল, দিনাত জাহান মুন্নী ও হায়দার হোসেন। ৩০০ ফুটে স্বদেশ প্রপার্টিজের ভেতরে এই ফুডকোর্টটি অবস্থিত।  

এ প্রসঙ্গে হায়দার হোসেন বলেন, ‘আমি গানের মানুষ। গানকে সঙ্গে নিয়ে এই ফুডকোর্টের ব্যবসাটি শুরু করেছি। আমরা ফুডকোর্টটি নতুন করে সাজানোর চেষ্টা করেছি। এখানে আমরা রেখেছি মাল্টিপল কুজিন। থাকছে বিভিন্ন ধরনের খাবারের সমারোহ। কোনও দোকানের খাবারের সঙ্গে এখানের খাবারের মিল নেই। এছাড়া আমরা চেষ্টা করেছি, পারিবারিক একটি পরিবেশ তৈরি করতে। যেখানে পরিবারের সবাইকে নিয়ে সুন্দর পরিবেশে আড্ডা ও মজার মজার খাবার খাওয়া যাবে। পাশাপাশি আমরা সুন্দর একটি স্টেজ তৈরি করেছি। এখন গান পরিবেশন করবেন জনপ্রিয় কণ্ঠশিল্পীরা। ’ 

তিনি আরও বলেন, ‘এই বছর আমার নতুন কিছু গানের পরিকল্পনা আছে। গানটা আবারও পুরোদমে শুরু করছি। ’

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa