ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

প্রকাশ পাচ্ছে ইমরান-পূজার নতুন দ্বৈতগান

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
প্রকাশ পাচ্ছে ইমরান-পূজার নতুন দ্বৈতগান আসছে ইমরান-পূজার দ্বৈতগান

ইতোমধ্যে বেশ কিছু গান একসঙ্গে গেয়েছেন ইমরান মাহমুদুল ও বাঁধন সরকার পূজা। তবে মাঝখানে একটা লম্বা বিরতি।

হ্যাঁ, দীর্ঘদিন ধরে নতুন গান প্রকাশে দেখা যায়নি এই জুটিকে।  

এবার সেই অপেক্ষার অবসান হলো। নতুন গানচিত্র নিয়ে আবার ফিরছেন এই জুটি। এর শিরোনাম ‘ভালবেসে যে ভুলে যায়’। মেহেদী হাসান লিমনের কাব্যমালায় গানটির সুর বেধেঁছেন মুহাম্মদ মিলন। সংগীতায়োজনে এমএমপি রনি। গানচিত্রটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।  

প্রেম, বিরহ, ভুল বোঝাবুঝি আর ভালোবাসার গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। ভিডিওতে মডেল হয়েছেন সালহা খানম নাদিয়া এবং আশফাক রানা, আছে ইমরান-পূজার উপস্থিতিও।

এ গান নিয়ে ইমরান বলেন, ‘অনেকদিন পর আমার সঙ্গে পূজার গান প্রকাশ হলো। গানের কথা, সুর ও সংগীত বেশ ভালো হয়েছে। ভিডিওতেও চমক আছে। আশা করছি, মুগ্ধ হবেন সবাই। ’

পূজা বললেন, ‘অনেকদিন পর মনের মতো একটি গান করেছি। সঙ্গে আছে ইমরান। ভিডিওতে ভিন্নতা রয়েছে। আশা করছি, শ্রোতা-দর্শকের ভালো লাগবে। ’

শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশনের  ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে গানচিত্রটি। পাশাপাশি এটি শুনতে পাওয়া যাবে একাধিক অ্যাপ-এ।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa