ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বিনোদন

প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে ‘রাধে’, জানালেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে ‘রাধে’, জানালেন সালমান 'রাধে'র পোস্টারে সালমান খান

ওটিটিতে নয়, সালমান খানের সিনেমা ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে বলে ঘোষণা দিয়েছেন বলিউড ‘ভাইজান’।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিষয়টি সামাজিক মাধ্যমে জানিয়েছেন সালমান খান নিজেই।

প্রেক্ষাগৃহের মালিক ও পরিবেশকদের পাশে দাঁড়াতে এমন সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান এই সুপারস্টার।  

২০২০ সালে ‘রাধে’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে সিনেমাটির মুক্তি আটকে যায়। এরপর ঘোষণা আসে ২০২১ সালের ঈদে মুক্তি দেওয়া হবে এটি। তবে শোনা যাচ্ছিল প্রেক্ষাগৃহে নয়, ‘রাধে’ মুক্তি পেতে পারে ওটিটি প্ল্যাটফর্মে।

এরপর জানুয়ারির শুরুতে প্রেক্ষাগৃহে ‘রাধে’ মুক্তি দেওয়ার আবেদন জানিয়ে অভিনেতাকে চিঠি পাঠান সিনেমা প্রদর্শকরা। তাদের একাংশের বিশ্বাস, সালমানের সিনেমার হাত ধরেই নতুন বছরে বক্স অফিসের অবস্থা ফিরতে পারে। মূলত এর ভিত্তিতেই সালমান জানালেন, প্রেক্ষাগৃহেই রাধে মুক্তি পাবে।

সালমান খানকে লেখা চিঠিতে জানানো হয়েছিল, করোনা পরিস্থিতির জন্য গত ১০ মাস ধরে সব প্রেক্ষাগৃহ বন্ধ ছিল, যে কারণে বিনোদন দুনিয়া এবং সিনেমা-ব্যবসার ব্যাপক ক্ষতি হয়েছে। ‘ভাইজান’র সিনেমা অনেক বছর ধরে দর্শকদের প্রেক্ষাগৃহের দরজায় নিয়ে এসেছে। তাই কঠিন এই পরিস্থিতিতে ফের ঘুরে দাঁড়ানো লক্ষ্যে সালমানের কাছে বিশেষ এই আবেদন করেছেন প্রদর্শকেরা।

‘রাধে’তে সালমানের বিপরীতে থাকবেন দিশা পাটানি। এতে খলচরিত্রে অভিনয় করেছেন রণদীপ হুদা, তার সঙ্গে থাকছেন জ্যাকি শ্রফও। পরিচালনা করেছেন প্রভুদেবা।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa