আমেরিকান আইডলে জেনিফার লোপেজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

হলিউডের পপ সেনসেশন জেনিফার লোপেজ এবার বিশ্বখ্যাত ইভেন্ট আমেরিকান আইডলের বিচারকের  আসনে বসছেন। তার সম্মানীও বেশ মোটা অঙ্কের, আইডলের ইতিহাসে সর্বোচ্চ, ১২ মিলিয়ন ডলার।

হলিউডের পপ সেনসেশন জেনিফার লোপেজ এবার বিশ্বখ্যাত ইভেন্ট আমেরিকান আইডলের বিচারকের  আসনে বসছেন। তার সম্মানীও বেশ মোটা অঙ্কের, আইডলের ইতিহাসে সর্বোচ্চ, ১২ মিলিয়ন ডলার। আয়োজক ফক্স চ্যানেলের মুখপাত্র নিক্কি ফিঙ্কি জানিয়েছেন, লোপেজের সঙ্গে এ বিষয়ে চূড়ান্ত চুক্তি সম্পন্ন হয়েছে।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, জেনিফার লোপেজকে এবার আমেরিকান আইডলে দেখা যাবে। কিন্তু ফক্স কর্তৃপক্ষ বিষয়টি চূড়ান্ত করতে পারছিল না। কারণ এই পপ-তারকা আমেরিকান আইডলের বিচারকের আসনে বসার জন্য যে পরিমাণ সম্মানী দাবি করেন তা দিতে আয়োজকরা দ্বিধায় ছিলেন। অবশেষে সব দ্বিধা কাটিয়ে আয়োজকরা জেনিফার লোপেজকে আমেরিকান আইডলের সঙ্গে যুক্ত করেছেন ১২ মিলিয়ন ডলারের বিনিময়ে। আমেরিকান আইডল ইভেন্টে জেনিফার লোপেজই এখন পর্যন্ত সর্বোচ্চ সম্মানীর বিনিময়ে বিচারকের আসনে বসছেন।

আমেরিকার ফক্স টিভির বিশ্বখ্যাত ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো আমেরিকান আইডলের দশম আসরের শিগগিরই প্রচার শুরু হবে। এই আসরটি নির্মিত হচ্ছে জেনিফার লোপেজকে সর্বাধিক গুরুত্ব দিয়ে।


বাংলাদেশ স্থানীয় সময় ১৪৩০,  সেপ্টেম্বর ১৫, ২০১০

সিলেটে একদিনে করোনা আক্রান্ত ৪৮ জন
নালিতাবাড়ীতে বজ্রপাতে যুবকের মৃত্যু
বগুড়ায় একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত
সাবেক মেয়র কামরানের স্ত্রী করোনা আক্রান্ত
বাগেরহাটে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১


নিহত ৫ জনের পরিচয় শনাক্ত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ
ইউনাইটেড হাসপাতালে আগুন: মৃতদের মধ্যে ৩ জন করোনা পজিটিভ
ঢামেকে সংগ্রহ করা প্লাজমা রোগীদের শরীরে প্রয়োগ
ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি
শিল্পাচার্য জয়নুল আবেদিনের প্রয়াণ