ঢাকা, শুক্রবার, ১৩ ফাল্গুন ১৪২৭, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ রজব ১৪৪২

বিনোদন

বিয়ে করেছেন উর্বশী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
বিয়ে করেছেন উর্বশী! উর্বশী রাউতেলা

দু’দিন আগেই বলিউড অভিনেত্রী ও মডেল উর্বশী রাউতেলার সিঁথিতে সিঁদুর পরা একটা ভিডিও ভাইরাল হয় আন্তর্জালে। সেই ভিডিওর মতো এবার জিম স্যুটের সঙ্গে শাঁখা-সিঁদুর পরে ব্যায়াম করতে দেখে সবার মনে প্রশ্ন জেগেছে, গোপনে কি বিয়ে সেরে ফেললেন উর্বশী?

অধুনা বলিউডের ফ্যাশন আইকন বলা হয় উর্বশী রাওতেলা।

মডেলিং দিয়ে ক্যারিয়ারের শুরু। কয়েকটি সিনেমায় আইটেম ডান্স করতে দেখা গেছে তাকে। কিন্তু অভিনয়ের চেয়ে মডেলিংই বেশি পছন্দ তার।  

ইনস্টাগ্রামে তার ৩ কোটি ২৭ লাখ অনুসারী। নিজের নতুন নতুন অবতারের ছবি পোস্ট করে চনমনে রাখেন অনুসারীদের। এরই মধ্যে তার অনেক ছবি বা ভিডিও ভাইরাল হয়ে পড়ে। দু’দিন আগেই তার একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় সাদা মাটা পোশাক, মাথা ভর্তি সিঁদুর পরে ঘুরছেন উর্বশী। তিনি সব সময় খোলামেলা ফ্যাশনেবল পোশাক পরেন। তার বাইরে কিছু করলেই মানুষের আগ্রহ বাড়ে। সাদামাটা পোশাকে সিঁদুর পরা উর্বিশীকে নিয়ে তাই আগ্রহ বাড়ে ভক্তদের। তবে কি তিনি বিয়ে করে নিলেন? 

একদিন বাদেই সামাজিকমাধ্যমে আবারও ভাইরাল তিনি। জিমের পোশাক পরে ৩০ কেজি ওজন তুলছেন তিনি। মাথায় সিঁদুর, হাতে শাখা পলা। এই বেশেই তিনি জিম করছেন। একদিন আগের ভাইরাল হওয়া ভিডিওতেও তাঁকে সিঁদুর পরতে দেখা গিয়েছে। তাই জিমেও শাখা পলা সিঁদুর দেখে মানুষের মনে নানা প্রশ্ন দানা বাঁধছে।  

কয়েক মাস আগেই একবার উর্বশীর বিয়ের খবর ছড়িয়ে পড়েছিল। যদিও পরে জানা যায়, সেটি একটি ওয়েব সিরিজের চরিত্রের জন্য করা ফটোশুট ছিল।

উর্বশী রাউতেলা বিয়ে করেছেন বলে কোনও খবর আপাতত নেই। হতে পারে, নতুন কোনো চরিত্রের জন্যই তিনি এই বেশে আছেন। তাই বলে সবসময় কেন? এমন প্রশ্নও জাগছে ভক্তদের মনে।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa