ঢাকা, বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

অনির্বাণ-মধুরিমার বিয়েতে যুগলে সৃজিত-মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
অনির্বাণ-মধুরিমার বিয়েতে যুগলে সৃজিত-মিথিলা

নাট্য দুনিয়া থেকে বড় পর্দার প্রিয় মুখ অনির্বাণ ভট্টাচার্য। নাট্যকর্মী মধুরিমা গোস্বামীর সঙ্গে তার বিবাহোত্তর সংবর্ধনায় উপস্থিত হলেন নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়, সংগীতশিল্পী অনুপম রায়, অভিনেতা রুদ্রনীল ঘোষ, বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাসহ একঝাঁক তারকা।

 মেন্টর থেকে বন্ধু-সহকর্মী সবাই উপস্থিত ছিলেন অনির্বাণ-মধুরিমার ছিমছাম ঘরোয়া সংবর্ধনায়।

বিয়ের দিনে নবদম্পতির শেয়ার করা ছবিতে মধুরিমার মুখে হাসি ছিল না। এ নিয়ে নেটদুনিয়ায় ট্রোলও হয় বেশ। তবে সব ট্রোল এবার ফুৎকারে উড়িয়ে কর্তা-গিন্নি উভয়েই হাসিমুখে ধরা দিয়েছেন সংবর্ধনায়।  

বিয়ের অনুষ্ঠানের মতো রিসেপশনেও বেশি অতিথি আমন্ত্রিত ছিলেন না। এদিন স্ত্রী মিথিলাকে নিয়ে উপস্থিত হন প্রখ্যাত চিত্রনির্মাতা সৃজিত মুখার্জি। জাতীয় পুরস্কারজয়ী শিল্পী, সুরকার, গীতিকার অনুপম রায়ও স্ত্রী পিয়া চক্রবর্তীকে নিয়ে জৌলুস বাড়ান অনুষ্ঠানের।

অনির্বাণ ও মধুরিমার সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছে‌ন অভিনেতা রুদ্রনীল ঘোষও। লিখেছেন, ‘অনির্বাণ-মধুর বিয়ের আড্ডায়’।  সঙ্গে সৃজিত-কাঞ্চন-অনির্বাণের নাচের ভিডিও শেয়ার করেন তিনি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rudranil Ghosh (@rudranilrudy)

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa