ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

শুভকে কেন ‘লেবু ভাইয়া’ ডাকলেন নাবিলা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
শুভকে কেন ‘লেবু ভাইয়া’ ডাকলেন নাবিলা? আরিফিন শুভ ও মাসুমা রহমান নাবিলা

চিত্রনায়ক আরিফিন শুভ ও উপস্থাপিকা-অভিনেত্রী মাসুমা রহমান নাবিলার ক্যারিয়ার শুরু হয়েছে কাছাকাছি সময়ে। র‍্যাম্পের মাধ্যমে শোবিজে যাত্রা শুরু হয় শুভর।

আর টিভি উপস্থাপনা দিয়ে কর্মজীবন শুরু করেন নাবিলা। কিন্তু দু’জনই অভিনয়ে নিয়মিত।

কাজের সুবাদে তাদের মধ্যে বেশ ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখা গেছে। তবে হঠাৎ করে শুভকে ‘লেবু ভাইয়া’ বলে ডেকে রসিকতা করেছেন নাবিলা। কিন্তু কেন এই রসিকতা, সেটা জানার জন্য ভক্তদের মধ্যে বেশ আগ্রহ দেখা যাচ্ছে।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে শুভ তার ফেসবুক পেজে নাবিলার আইডি ট্যাগ করে লেখেন, ‘আজ রাত ঠিক ৭টায় আমার সঙ্গে ফেসবুক লাইভে আসবা। খুব বেশি বাড়াবাড়ি করছ তুমি!’

নাবিলা উত্তরে তার ফেসবুক পেজে লেখেন, ‘ওকে। লেবু ভাইয়া!’

নাবিলা কেন, কী নিয়ে বাড়াবাড়ি করছেন, তা জানতে ব্যাপক আগ্রহ দেখা গেছে ভক্তদের মধ্যে। আবার শুভকে লেবু ভাইয়া ডাকার রহস্যও জানতে চান সবাই। তাদের দু’জনের স্ট্যাটাসের কমেন্ট বক্সে ভক্তরা বিষয়টি জানার জন্য প্রশ্ন ছুঁড়েছেন।
 
শুভ যেহেতু নাবিলাকে রাতে লাইভে আসতে বলেছেন, হয়তো তখন এর মূল ঘটনা জানা যাবে। কেনই বা এমন রসিকতা তা জানার জন্য হয়তো অপেক্ষা করতে হবে আরেকটু সময়।

‘আয়নাবাজি’ সিনেমায় শুভ-নাবিলা দু’জন পর্দা ভাগ করেছেন। তবে নাবিলাকে নায়িকা হিসেবে পাওয়া গেলেও সিনেমাটির অতিথি শিল্পী ছিলেন শুভ। এছাড়া গত বছর একটি বিজ্ঞাপনেও প্রথম একসঙ্গে কাজ করতে দেখা গেছে তাদের।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa