ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

বাসায় ফিরলেন করোনাজয়ী জুয়েল আইচ

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
বাসায় ফিরলেন করোনাজয়ী জুয়েল আইচ জুয়েল আইচ

করোনামুক্ত হয়েছেন বিশিষ্ট যাদুশিল্পী জুয়েল আইচ। শনিবার (২৮ নভেম্বর) বেলা দেড়টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরেছেন তিনি।

জুয়েল আইচের বাসায় ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী বিপাশা আইচ। তিনি জানান, করোনা নিয়ে যে শঙ্কা ছিল, সেটি আপাতত নেই। বলতে পারেন আতঙ্কমুক্তও। শারীরিক অবস্থাও এখন বেশ ভালো। তাই চিকিৎসকরা তাকে বাসায় ফেরার অনুমতি দিয়েছেন।

গত ৪ নভেম্বর জ্বরে আক্রান্ত হওয়ার পর করোনা পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে। শারীরিক  অবস্থার অবনতি হওয়ায় সোমবার (২৩ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টায় তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয়।  

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্যে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থা গুরুতর হলে আইসিইউতে নেওয়া হয় তাকে। পরিবারসহ করেনায় আক্রান্ত হন তিনি। স্ত্রী ও মেয়ে সুস্থ হয়ে ওঠেন আগেই। তিনি ভর্তি থাকেন হাসপাতালে।  

আপাতত সুস্থ হলেও বাড়িতে সাবধানে থাকতে হবে তাকে। মেনে চলতে হবে চিকিৎসকদের পরামর্শ। পূর্ণ বিশ্রাম ও খাবারের তালিকা মেনে চলতে হবে বলেও জানান বিপাশা আইচ।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa