ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

করোনা জয় করে শুটিংয়ে অপূর্ব, সঙ্গে সাবিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
করোনা জয় করে শুটিংয়ে অপূর্ব, সঙ্গে সাবিলা শুটিংয়ে অপূর্ব ও সাবিলা

করোনা আক্রান্ত হয়ে টানা নয় দিন হাসপাতালে ভর্তি ছিলেন ছোট পর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। চলতি মাসের ১১ নভেম্বর সুস্থ হয়ে বাসায় ফেরেন তিনি।

তবে শারীরিক দুর্বলতা থাকায় কাজ শুরুর আগে দুই সপ্তাহ বিশ্রাম নিয়েছেন এই তারকা।

করোনা জয় করে অবশেষে শুটিংয়ে ফিরেছেন অপূর্ব। ১৬ দিন বিশ্রাম শেষে শুক্রবার (২৭ নভেম্বর) রাজধানীর উত্তরায় একটি নাটকের শুটিংয়ের মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি।

মুরসালিন শুভর গল্পে এস আর মজুমদার পরিচালিত ‘তোমার হাতটি ধরে’ নাটকে অভিনয় করছেন অপূর্ব। রোমান্টিক-কমেডি ধাঁচের এই গল্পে তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী সাবিলা নূর।
 
অপূর্ব বলেন, আল্লাহর অশেষ রহমতে আমি আমার প্রিয় কর্মস্থলে ফিরতে পেরেছি। এই সময়টাতে অনেক মানুষের সাপোর্ট ও ভালোবাসা পেয়েছি যা আসলে বলে শেষ করা যাবে না। শারীরিক দিক থেকে একটু দুর্বল লাগলেও কাজে ফিরে সেটা আর অনুভব হচ্ছে না। এখন আমি একদমই ঠিক আছি।

নাটকটি প্রসঙ্গে তিনি জানান, গল্পে তার একটি টিয়া পাখি আছে যার নাম জুলি। পাখিটাকে যখন যা বলা হয় সে ঠিক তার উল্টোটা করে। যা তাকে বিপত্তিতে ফেলে দেয়।

‘তোমার হাতটি ধরে’ নাটকটিতে আরও অভিনয় করেছেন শামীমা নাজনীন, হিন্দোল রায় ও অ্যাথেনাসহ অনেকে।  

নির্মাতা জানান, শিগগিরই নাটকটি সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa