ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

প্রকাশ্যে কিশোরের নতুন গানচিত্র ‘চিঠি দিও’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
প্রকাশ্যে কিশোরের নতুন গানচিত্র ‘চিঠি দিও’ কিশোর

এবার ‘চিঠি দিও’ শিরোনামে নতুন গানচিত্র নিয়ে হাজির হলেন সংগীতশিল্পী কিশোর। মাহি ফ্লোরার কথায় পশ্চিমবঙ্গের সুরকার রিঙ্গু বসুর সুরে গানটির সংগীতায়োজন করেছেন কিশোর নিজেই।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় গানছবি এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে কিশোরের একককণ্ঠের নতুন এ গান। এছাড়া গানটি শুনতে পাওয়া যাচ্ছে তার ফেসবুক পেজেও।

এ গান প্রসঙ্গে কিশোর বলেন, ‘ভালো একটি কাজ। যারা সবসময় ভালো গানের অপেক্ষায় থাকেন, এটিই তেমন একটি গান। আশা করছি, সবার ভালো লাগবে। আর হ্যাঁ, সবাই ভালো গান শুনুন। অন্যকে শোনার জন্য উৎসাহিত করুন, যাতে বেশি বেশি করে ভালো গান তৈরি করতে পারি। ’

পাশাপাশি থিম সং’সহ সম্প্রতি বেশ কিছু গান তৈরি করেছেন কিশোর। এর মধ্যে ‘বঙ্গবন্ধু টি-২০’ কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহী থিম সং, যেটি গেয়েছেন কিশোর নিজেই। করেছেন এর সুর-সংগীতায়োজনও।  

এছাড়াও তৈরি করেছেন ‘বাংলাদেশ আইন সমিতি’র থিম সং। গাওয়ার পাশাপাশি কিশোরের সুর ও সংগীতায়োজনে এতে কণ্ঠে দিয়েছেন- কুমার বিশ্বজিৎ, আসিফ আকবর, আঁখি আলমগীর ও নিশিতা।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa