ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

কলকাতায় শুটিংয়ে অচেনা অভিষেক, সঙ্গে চিত্রাঙ্গদা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
কলকাতায় শুটিংয়ে অচেনা অভিষেক, সঙ্গে চিত্রাঙ্গদা অভিষেক বচ্চন ও চিত্রাঙ্গদা সিংহ ‘বব বিশ্বাস ২’-এর লুকে কলকাতায়। ছবি: আনন্দবাজার

করোনাকালে নতুন স্বাভাবিকে এই প্রথম পুরোদমে সিনেমার শুটিং শুরু করলেন অভিষেক বচ্চন। দিব্যা অন্নপূর্না ঘোষ পরিচালিত 'বব বিশ্বাস ২' সিনেমার শ্যুটিংয়ে তিনি কলকাতার বিভিন্ন জায়গায় এবার শুট করবেন।

 

'বব বিশ্বাস'-এর স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন চিত্রাঙ্গদা সিং। সঙ্গে একটি বাচ্চাও এসেছে গল্পে।

বব বিশ্বাসের শুটিং এ বছর জানুয়ারিতেই শুরু হয়েছিল। তখন কলকাতায় হাজির হয়েছিলেন অভিষেক। সেই সময় টানা ৪০ দিন কলকাতায় ছিলেন জুনিয়র বচ্চন। এরপর করোনার জন্য বন্ধ হয়ে যায় ছবির শুটিং।  

দ্বিতীয় পর্যায়ে কাজ শুরু হলো ২৫ নভেম্বর থেকে। ৭ ডিসেম্বর পর্যন্ত চলবে শুটিং। কলকাতার বিভিন্ন লোকেশনে চলবে শুটিংয়ের কাজ।  

আরও পড়ুন: গায়ের রঙের কারণে বাদ পড়েছিলেন চিত্রাঙ্গদা

গত বছর নভেম্বরে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা 'রেড চিলিস এন্টারটেনমেন্ট'-এর তরফে আনুষ্ঠানিকভাবে 'বব বিশ্বাস ২'-এর ঘোষণা করা হয়। সুজয় ঘোষের সুপারহিট সিনেমা 'কাহানি'র অংশ ছিল বব বিশ্বাস চরিত্র। তাকে নিয়েই গল্প।

সেই আইকনিক বব বিশ্বাসকে নিয়ে একটা পুরোদস্তুর সিনেমা তৈরি করছেন সুজয়কন্যা। যদিও শাশ্বত চট্টোপাধ্যায়ের জায়গায় এবার অভিষেক বচ্চন। সম্প্রতি ওয়েবসিরিজ 'লুডো'র সাফল্যের পর বেশ খোশ মেজাজেই আছেন অভিনেতা। এবার আরও একটি সুপারহিটের অপেক্ষা।

আরও পড়ুন: প্রশংসায় ভাসছে ‘লুডো’, আসছে সিক্যুয়েল

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa