ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

‘দুর্গামতী’ ট্রেলারে অনন্য ভূমি পেড়নেকর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
‘দুর্গামতী’ ট্রেলারে অনন্য ভূমি পেড়নেকর

ভূমি পেড়নেকর অভিনীত ‘দুর্গামতী’ সিনেমার ট্রেলারে যেন ছক ভেঙে বেরিয়ে এলেন অভিনেত্রী। সিনেমাটি ২০১৮ সালের তেলেগু হরর-থ্রিলার ‘ভাগমথি’র হিন্দি রিমেক।

ভূমি পেড়নেকরের নতুন সিনেমা ‘দুর্গামতী’র ট্রেলার প্রকাশ পেল বুধবার (২৫ নভেম্বর)। সিনেমাটিতে তার পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করছেন আরশাদ ওয়ারসি, মাহি গিল, করণ কাপাড়িয়া ও যীশু সেনগুপ্ত। তবে সবাইকে ছাপিয়ে মূল চরিত্রে রয়েছেন ভূমিই।  

ক্যারিয়ারের শুরুর দিকে ছোট শহরের প্রতিবাদী নারীচরিত্র, এটাই ছিল ভূমি পেড়নেকরের ট্রেডমার্ক। ‘দম লাগা কে হাইশা’, ‘টয়লেট: এক প্রেম কথা’ বা ‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’ সবখানেই গতে বাঁধা চরিত্র। ‘পতি পত্নী অওর উয়ো’তে গ্ল্যামারাস চরিত্র করেছেন আবার পাশাপাশি ‘সোনচিড়িয়া’র মতো পুরুষ-প্রধান ছবিতে নিজের উপস্থিতি কায়েম করেছেন।

সিনেমাটির মূল চরিত্র ভূমির ওপরই নির্ভর করছে সিনেমার সাফল্য। অভিনেত্রী নিজেও তা বোঝেন। তিনি বলেন, এই প্রথমবার আমার একার কাঁধে পুরো সিনেমার দায়িত্ব। আমি উৎসাহিত, আবার কিছুটা ভয়ও কাজ করছে।

তেলেগু ‘ভাগমথি’ সিনেমার পরিচালক জি অশোকই আবার নির্মাণ করেছেন ‘দুর্গামতী’। এটি প্রযোজনা করছেন অক্ষয় কুমার, ভূষণ কুমার ও বিক্রম মালহোত্রা।

ট্রেলারে দেখা যায় দু’টি আলাদা টাইমলাইনে চলছে ঘটনাপ্রবাহ। রিভেঞ্জ-ড্রামার সঙ্গে হাত মিলিয়েছে হরর।  

ডিসেম্বরের শুরুতে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa