ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

অনেক সতর্ক থাকার পরও আমরা আক্রান্ত হলাম: সম্রাট

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
অনেক সতর্ক থাকার পরও আমরা আক্রান্ত হলাম: সম্রাট খালিদ হোসেন সম্রাট

করোনা আক্রান্ত হয়েছেন নায়করাজ রাজ্জাকের পরিবারের সদস্যরা। কিংবদন্তি এই অভিনেতার স্ত্রী খায়রুন্নেছা লক্ষ্মী ছাড়া তার দুই ছেলে, তাদের স্ত্রী ও সন্তানসহ ৬ জন ভাইরাসটিতে আক্রান্ত।

করোনার প্রকোপ দেখা দেওয়ার পর থেকে অনেক সতর্কতা মেনে চললেও কোভিড-১৯ থেকে পরিবার রক্ষা পায়নি বলে জানান নায়করাজ রাজ্জাকের কনিষ্ঠ পুত্র ও চিত্রনায়ক খালিদ হোসেন সম্রাট।  

বাংলানিউজকে ‘কার্তুজ’খ্যাত এই অভিনেতা বলেন, করোনা দেখা দেওয়ার পর থেকে কঠোরভাবে আমরা স্বাস্থ্যবিধি মেনে আসছি। খুব কাছের দুই একজন ছাড়া বাইরের কেউ বাসায় আসতেন না। আমরাও সপ্তাহে দুই দিন অফিস করতাম, তাও প্রতিরোধ ব্যবস্থা নিয়ে। তারপরও ভাইরাসটি থেকে আমাদের পরিবার রক্ষা পেলো না।

বাবা নায়করাজের সঙ্গে পুত্র খালিদ হোসেন সম্রাট

তিনি আরও বলেন, কবে কীভাবে কিংবা পরিবারের কে প্রথমে আক্রান্ত হয়েছেন সেটা বোঝা যায়নি। কারণ আমরা পরিবারের সবাই একসঙ্গে থাকি। আর সবার একসঙ্গেই লক্ষণ দেখা দিয়েছে। তবে আমাদের হালকা লক্ষণ দেখা দেওয়ার পরপরই আম্মাকে তার বোনের বাসায় পাঠিয়ে দিই। পরে আমাদের রিপোর্ট পজিটিভ এলেও ওনার রিপোর্ট নেগেটিভ এসেছে। আল্লাহর রহমতে আমরা সবাই এখন ভালো আছি।

 দুই ভাই বাপ্পারাজ ও সম্রাট

করোনাকে হালকাভাবে না নেওয়ার পরামর্শ দিয়েছেন সম্রাট। তিনি বলেন, আমরা অনেকে এখন করোনাটাকে স্বাভাবিকভাবে নিচ্ছি। কিন্তু এটা ঠিক না। কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানা উচিৎ। যেহেতু শীতে করোনার প্রকোপটা বাড়তির দিকে, তাই আমাদের সবার আরও সতর্ক হওয়া উচিৎ। কখন কী হয়ে যায়, সেটা বলা যায় না।

সম্রাট আরও জানান, বাপ্পারাজসহ তার পরিবারের আক্রান্ত অন্যান্য সদস্যরা বর্তমানে ভালো আছেন। নিজ বাসায় থেকেই তারা চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। পাঁচদিন আগে তাদের করোনা শনাক্ত হয়, আরও ৯ দিন পর তারা করোনার দ্বিতীয় টেস্ট করাবেন।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa