ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

আল্লাহর সন্তুষ্টির জন্যই একে অপরকে বিয়ে করেছি: সানা খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
আল্লাহর সন্তুষ্টির জন্যই একে অপরকে বিয়ে করেছি: সানা খান সানা খান-মুফতি আলেম আনাস সায়েদ

কিছুদিন আগে ইসলামের টানে অভিনয়কে বিদায় জানান বলিউড অভিনেত্রী সানা খান। আর রঙিন দুনিয়াকে বিদায় জানানোর মাস দেড়েক পরই গুজরাটের এক মুফতি আলেম আনাস সায়েদকে বিয়ে করেন তিনি।

বিয়ের পর থেকেই তাকে নিয়ে নানান প্রশ্ন ওঠতে থাকে। পারিবারিক চাপেই কী মুফতি আনাস সায়েদকে বিয়ে করেছেন সানা? নাকি অন্য কোনো রহস্য!

বিয়ের পর নবদম্পতির বেশ কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। এরপর মুখ খুলেন সানা। বলেন, ‘আল্লাহর সন্তুষ্টির জন্যই একে অপরকে বিয়ে করেছি। ’ 

ইনস্টাগ্রামে স্বামী আনাসের সঙ্গে প্রথম ছবি আপলোড দিয়ে ক্যাপশনে সানা লিখেন, ‘আল্লাহর জন্য আমরা ভালোবেসেছি। আল্লাহর জন্য আমরা বিয়ে করেছি। আল্লাহ এই দুনিয়ায় আমাদের একসঙ্গে রাখুন এবং জান্নাতেও আমাদের পুনর্মিলন করুন। ’

গত ৮ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে এক দীর্ঘ বার্তায় সানা খান বলিউড ছাড়ার ঘোষণা দেন। জানান, ইসলামের পথে চলতে চান তিনি। সেদিন সানা লেখেন, ‘আমি ঘোষণা করছি, এখন থেকে অভিনয়কে চিরদিনের মতো বিদায়। এখন থেকে মানবিকতার জন্য কাজ করবো এবং আল্লাহর নির্দেশ মেনে চলবো। প্রত্যেক ভাই-বোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি, যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন। আমার সব ভাইবোনকে অনুরোধ করব, তারা যেন আমার সঙ্গে বিনোদন জগত নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ। ’

মডেলিং দিয়ে কর্মজীবন শুরু করেন সানা। হিন্দি, মালয়ালাম, তামিল, কন্নড় ও তেলেগু ভাষার সিনেমায় দেখা গেছে তাকে। প্রায় ১৪টি চলচ্চিত্রে, ৫০টির মত বিজ্ঞাপনে ও বিভিন্ন টিভিশোতে কাজ করেছেন এই অভিনেত্রী।  

তবে সানা দর্শকের কাছে সব থেকে বেশি আলোচিত বিগ বস সিজন ৬ এবং বলিউড সুপারস্টার সালমান খানের ‘জয় হো’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa