ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

টানা তৃতীয়বার সেরা হলেন টেইল সুইফট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
টানা তৃতীয়বার সেরা হলেন টেইল সুইফট টেইল সুইফট

আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে টানা তৃতীয়বার বর্ষসেরা শিল্পীর পুরস্কার পেলেন টেইলর সুইফট। এ পুরস্কার জিততে জাস্টিন বিবার, পোস্ট মেলোনি ও রোডি রিচিকে হারিয়েছেন তিনি।

সেইসঙ্গে প্রিয় মিউজিক ভিডিও এবং প্রিয় পপ বা রক নারী শিল্পীর পুরস্কারও দখলে নিয়েছেন। কিন্তু রোববার (২২ নভেম্বর) লস অ্যাঞ্জেলসের মাইক্রোসফট থিয়েটারে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে হাজির ছিলেন না গায়িকা।

তবে এক ভিডিও বার্তায় তিনি বলেন, আমার এখানে না থাকার কারণ, আমি আসলে আমার পুরোনো সবগান পুনরায় রেকর্ড করছি। প্রথমবার যে স্টুডিওতে রেকর্ড করেছিলাম, সেখানেই ফের তা পুনরায করছি। আর এ কাজটি করছি আমার ভক্ত-অনুরাগী ও শ্রোতাদের জন্যই। ’

বিগ মেশিন লেভেল গ্রুপ থেকে প্রথম ছয়টি অ্যালবাম বের হয়েছিল টেইলর সুইফটের। এ প্রযোজনা প্রতিষ্ঠানটির মালিক জানান যে, সুইফটের প্রথম ছয় অ্যালবামের মাস্টার রাইটস একটি বিনিয়োগ কোম্পানির কাছে বিক্রি করে দিয়েছেন তিনি।

এদিকে টেইলর সুইফট সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি স্বীকার করে জানান যে, নতুন কোনো প্রযোজনার সঙ্গে কাজ করবেন না তিনি। তাই পুরোনো গান রেকর্ডেই মনোনিবেশ করেছেন গায়িকা।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa