ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

বিনোদন

‘উই ক্যান বি হিরোস’ টিজার: প্রিয়াঙ্কা চোপড়া বনাম সুপারকিডস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
‘উই ক্যান বি হিরোস’ টিজার: প্রিয়াঙ্কা চোপড়া বনাম সুপারকিডস ‘উই ক্যান বি হিরোস’ টিজারের দৃশ্যে প্রিয়াঙ্কা চোপড়া

হলিউড সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া নতুন নয়। বলিউড পেরিয়ে হলিউডেও তিনি এখন নিয়মিত অভিনয় করছেন।

সম্প্রতি সামাজিকমাধ্যমে শিশুতোষ ‘উই ক্যান বি হিরোস’ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার ফার্স্ট লুক প্রকাশ করেন অভিনেত্রী নিজেই। এবার সিনেমাটির টিজারেও ধরা দিলেন ‘দেশি গার্ল’।  

শুক্রবার (২০ নভেম্বর) প্রকাশিত টিজারে প্রিয়াঙ্কা এক ঝলকেই বাজিমাত করেছেন। রবার্ট রড্রিগেজ নির্মিত সিনেমাতে দারুণভাবে ধরা দিয়েছেন তিনি। একদল শিশু তাদের মা-বাবা ও পৃথিবীকে অ্যালিয়েনদের আক্রমণ থেকে রক্ষা করার সংগ্রাম করবে সিনেমাটিতে।  

টিজারের শুরুতেই দেখা যায় পেড্রো প্যাস্কালের সুপারহিরো চরিত্র ঘোষণা করছে, পৃথিবীতে ভিনগ্রহবাসীরা আগ্রাসন চালাচ্ছে। তাদের থামাতে হবে। কিন্তু কে থামাবে? অ্যালিয়েনরা সকল সুপারহিরোকে অপহরণ করে আটকে রেখেছে। এমন সময় প্রিয়াঙ্কা চোপড়া বাচ্চাদের ব্যঙ্গ করে বলেন, ‘তোমরা তো শিশু, তোমরা আবার কী করবে?’ 

কিন্তু বাচ্চারাই হলো নতুন প্রজন্মের নায়ক। ক্ষণিক পরেই দেখা যায় শার্কবয় ও লাভাগার্লের কন্যা গাপ্পি ও অন্য শিশুরা তাদের অতিমানবিক শক্তি দিয়ে অ্যালিয়েনদের পরাস্ত করছে।  

টিজারটি সামাজিকমাধ্যমে শেয়ার করে প্রিয়াঙ্কা চোপড়া লেখেন, ‍সিনেমটিতে শুটিং করার সময় আমার সবচেয়ে দারুণ সময় কেটেছে। বিশেষত রবার্ট রড্রিগেজ ও বিস্ময়কর শিশুগুলোর সঙ্গে। তাদের নেমেসিস হিসেবে অভিনয় করতে ভালো লেগেছে। কে জিতবে বলে আপনারা মনে করেন, ওরা নাকি আমি?’

‘উই ক্যান বি হিরোস’ সিনেমাটি ইংরেজি নববর্ষের দিনে (১ জানুয়ারি, ২০২১) ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa