ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

বিনোদন

'হিরোপান্তি ২' সিনেমায় টাইগারের নায়িকা তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
'হিরোপান্তি ২' সিনেমায় টাইগারের নায়িকা তারা তারা সুতারিয়া ও টাইগার শ্রফ

বলিউড অভিনেতা টাইগার শ্রফের বিপরীতে আবারও অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী তারা সুতারিয়া। 'হিরোপান্তি ২' সিনেমায় এই জুটিকে দেখতে পাবেন দর্শক।

পুনরায় একসঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তারা বেশ আনন্দিত।

বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন তারা নিজেই। উচ্ছ্বাস প্রকাশ করে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে ধন্যবাদ জানান তিনি।  

ইনস্টাগ্রামে তারা লেখেন, হিরোপান্তি ২' দিয়ে নতুন যাত্রা শুরু হচ্ছে। পুনরায় আমার পছন্দের মানুষদের সঙ্গে কাজ করতে যাচ্ছি। সাজিদ স্যারকে ধন্যবাদ আমার উপর বিশ্বাস রাখার জন্য।  

এর আগে 'স্টুডেন্ট অব দ্য ইয়ার ২' সিনেমায় টাইগার-তারা একসঙ্গে পর্দা ভাগ করেছেন।

গত ফেব্রুয়ারিতে হিরোপান্তি ২' সিনেমার পোস্টার প্রকাশ পায়।  এটি পরিচালনা করছেন আহমেদ খান। তিনি টাইগার শ্রফ অভিনীত 'বাঘি ৩' নির্মাণ করেছেন। এই সিনেমাটি আগামী বছরের জুলাইতে মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে মহামারি করোনার ভাইরাসের কারণে শুটিং শুরু করতে বেগ পেতে হচ্ছে নির্মাতাকে।

২০১৪ সালে হিরোপান্তি' সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে জ্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফের। এতে তার বিপরীতে অভিনয় করেন কৃতী শ্যানন। ৬ বছর পর এবার নির্মিত হতে যাচ্ছে সিনেমাটির দ্বিতীয় কিস্তি।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa