ঢাকা, শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

বিনোদন

ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, ‘লক্ষ্মী বোম্ব’র নাম বদল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, ‘লক্ষ্মী বোম্ব’র নাম বদল ‘লক্ষ্মী বোম্ব’র পোস্টার

বলিউড অভিনেতা অক্ষয় কুমার অভিনীত আলোচিত সিনেমা ‘লক্ষ্মী বোম্ব’র বিরুদ্ধে হিন্দু দেবী লক্ষ্মীকে অপমান করার অভিযোগ উঠেছে। এই অভিযোগে হিন্দু সেনারা সিনেমাটি বয়কটেরও ডাক দিয়েছে।

এর পরিপ্রেক্ষিতে পরিচালক রাঘব লরেন্স সিনেমাটির নাম পরিবর্তন করেছেন। ‘লক্ষ্মী বোম্ব’ থেকে বোম্ব বাদ দিয়ে সিনেমাটির নতুন নাম শুধুমাত্র ‘লক্ষ্মী’ রাখা হয়েছে।  

সম্প্রতি সিনেমাটির ট্রেলার মুক্তি পায়। আর এরপরও সিনেমাটির বিরুদ্ধে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ ওঠে। হিন্দু দেবী লক্ষ্মীর সঙ্গে বোম্ব শব্দটি ব্যবহার করা কোনভাবেই মানতে পারছিল না হিন্দু সেনারা। ওই নামের মাধ্যমে ধর্মে আঘাত করা হয়েছে বলেও দাবি তাদের।  

তামিল হরর-কমেডি ‘মুনি ২: কাঞ্চনা’ সিনেমার হিন্দি রিমেক ‘লক্ষ্মী বোম্ব’ তথা ‘লক্ষ্মী’। হিন্দির মতো সিনেমাটির মূল তামিল সংস্করণটিও নির্মাণ করেছিলেন পরিচালক রাঘব লরেন্স। করোনার কারণে ভারতের প্রেক্ষাগৃহ খোলা না হওয়ায় এখন পর্যন্ত ওটিটি তথা অনলাইন প্ল্যাটফর্মেই এটি মুক্তি দেওয়ার বিষয়ে স্থির নির্মাতা।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa