ঢাকা, মঙ্গলবার, ৯ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

বিনোদন

নামাজ পড়তে অসুবিধা হওয়ায় অভিনয় ছাড়লেন মুক্তি

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
নামাজ পড়তে অসুবিধা হওয়ায় অভিনয় ছাড়লেন মুক্তি মুক্তি

ঠিকমতো নামাজ পড়তে অসুবিধা হওয়ায় অভিনয় ছেড়েছেন দর্শকপ্রিয় অভিনেত্রী রুমানা রাব্বানি মুক্তি। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

পাঁচ বছরেরও বেশি সময় ধরে অভিনয়ে নেই মুক্তি। কিন্তু কেন?- এমন প্রশ্ন এসেছে বারবার। অবশেষে নায়িকা নিজেই জানালেন তার অভিনয় ছাড়ার কারণ। বৃহস্পতিবার (২২ অক্টোবর) এক ফেসবুক স্ট্যাটাসে তিনি জানিয়েছেন, নামাজ পড়তে অসুবিধা হয় বলে পাঁচ বছর ধরে অভিনয় করেন না।

তিনি স্ট্যাটাসে লেখেন, ‘অনেকই জিজ্ঞেস করেন, আমি অভিনয় ছেড়ে দিলাম কেন?- আসলে সময়মতো নামাজ পড়তে আমার অসুবিধা হতো। তাই আমাকে অভিনয় ছাড়তে হলো। ’

তার এই স্ট্যাটাসের নিচে অনেকেই এই সিদ্ধান্তের জন্য তাকে সাধুবাদ জানিয়েছেন। তবে কেউ কেউ বলছেন তার অভিনয় মিস করবেন।

১৯৯২ সালে মুক্তিপ্রাপ্ত ‘পদ্মা নদীর মাঝি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন মুক্তি। আলোচনায় আসেন একই বছরের সিনেমা ‘চাঁদের আলো’ দিয়ে। ওমর সানীর বিপরীতে এই সিনেমায় আলো চরিত্রে অভিনয় করেন মুক্তি। শেখ নজরুল ইসলাম পরিচালিত এই সিনেমার গান ‘তুমি আমার চাঁদ আমি চাঁদেরই আলো’ দেশজুড়ে ব্যাপক সাড়া ফেলেছিল।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa