ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

দ্বিতীয় গানের টিজারে চমক দেখালেন ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
দ্বিতীয় গানের টিজারে চমক দেখালেন ফারিয়া

ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়া জনপ্রিয় নায়িকা থেকে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন অনেক আগেই। ২০১৮ সালের ‘পটাকা’ গানের পর এবার তার নতুন গানের টিজার প্রকাশ করে রীতিমতো ভক্তদের মধ্যে আলোড়ন ফেললেন নায়িকা।

 

দুবাইতে হবু বর রনি রিয়াদ রশিদকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন ‘আশিকী’খ্যাত নায়িকা নুসরাত ফারিয়া। বিলাসবহুল ফাইভ পাম জুমেইরাহ হোটেল অ্যান্ড রিসোর্টে থাকছেন এ দম্পতি। সেখান থেকেই ভক্তদের নতুন গানের খবর দেন তিনি।  

দুবাইয়ে নুসরাত ফারিয়া

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় নুসরাত সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঘোষণা দেন, নতুন গান শিগগিরই প্রকাশ পাচ্ছে। পরদিন বুধবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় নুসরাতের ফেসবুক ও টুইটার অ্যাকাউন্ট থেকে প্রকাশিত হয় তার নতুন গান ‘আমি চাই থাকতে’র টিজার। মাত্র ২০ সেকেন্ডের টিজারেই ভক্তদের মনে দারুণ আলোড়ন তোলেন শিল্পী। মুহূর্তেই টিজারটি ছড়িয়ে পড়ে সামাজিকমাধ্যমে।  

নুসরাত ফারিয়া জানান, ‘আমি চাই থাকতে’ গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন এবং সুর ও সংগীত আয়োজন করেছেন ভারতের মাস্টার ডি। আগামী অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানটি। মিউজিক ভিডিওটির নৃত্য পরিচালনা করেছেন বলিউডের প্রখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।

‘শাহেনশাহ’খ্যাত অভিনেত্রী আরও জানান, মিউজিক ভিডিওতে তাকে একেবারেই অভূতপূর্ব অবতারে দেখা যাবে। গানটির পরিবেশনায় থাকছে এসভিএফ মিউজিক, হইচই ও সংগীত বাংলা।  

দেখুন নুসরাত ফারিয়ার নতুন গান ‘আমি চাই থাকতে’ টিজার:

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa