ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

আরও এক ভারতীয় অভিনেতার আত্মহত্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
আরও এক ভারতীয় অভিনেতার আত্মহত্যা অক্ষত উৎকর্ষ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে এখনও চলছে জোর তদন্ত। তাঁর মৃত্যুর পর থেকে বলিউড ও ভারতীয় বিনোদন তারকাদের আত্মহত্যার মিছিল যেন থামছেই না।

সেই পথেই এবার পা বাড়ালেন ভোজপুরি অভিনেতা অক্ষত উৎকর্ষ।  

ঘরের সিলিং ফ্যানে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ভোজপুরি অভিনেতা অক্ষত। ভোজপুরি সিনেমার পাশাপাশি বলিউডেও একটু একটু করে নিজের জায়গা তৈরি করার চেষ্টা করছিলেন এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যমে খবর, রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে বিহারের মুজফ্ফরপুরের বাড়িতে বাবাকে ফোন করেন অক্ষত কিন্তু ওই সময় টেলিভিশনের একটি জনপ্রিয় অনুষ্ঠানে মগ্ন ছিলেন তাঁরা। ফলে অক্ষতকে পরে ফোন করবেন বলে জানান তাঁর বাবা। এরপর শো শেষ হয়ে গেলে অক্ষতকে বারবার ফোন করার পরও পাওয়া যায়নি। ওই ঘটনার কিছুক্ষণের মধ্যেই অভিনেতার বান্ধবী স্নেহা চৌহান অক্ষতের বাড়িতে ফোন করে বন্ধুর আত্মহত্যার খবর জানান।  

অক্ষত কোনওভাবেই আত্মহত্যা করতে পারেন না বলে দাবি প্রয়াত অভিনেতার পরিবারের। পরিকল্পনা করেই তাঁদের ছেলেকে খুন করা হয়েছে বলে দাবি করেন অক্ষতের বাবা।

যদিও মুম্বাই পুলিশের পক্ষ থেকে অক্ষতের পরিবারের কোনও অভিযোগই শুনতে চাওয়া হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে। ফলে প্রয়াত অভিনেতার পরিবার বিহার পুলিশের দ্বারস্ত হয়েছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa