ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

এবারও জামিন পেলেন না রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এবারও জামিন পেলেন না রিয়া চক্রবর্তী রিয়া চক্রবর্তী

আপাতত জেলেই থাকতে হচ্ছে সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে। হ্যাঁ, মঙ্গলবারও (২৯ সেপ্টেম্বর) জামিন পেলেন না অভিনেত্রী।

তাঁর জামিনের শুনানি ‘রিজার্ভ’ রাখলো মুম্বাই হাইকোর্ট।  

তিন দিনের টানা জিজ্ঞাসাবাদের পর গত ৮ সেপ্টেম্বর রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছিল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এর আগেই রিয়ার ভাই শৌভিক, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং কর্মচারী দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর এতদিন জেলেই ছিলেন রিয়া। কিছুদিন পর রিয়ার হয়ে হাইকোর্টে জামিনে আবেদন জানান আইনজীবী সতীশ মানেশিন্ডে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রিয়ার জামিনের শুনানি শুরু হওয়ার আগেই তাঁর বিরোধিতা করে শপথনামা জমা দিয়েছিল এনসিবি। এতে রিয়াকে হাই সোসাইটির ড্রাগ সিন্ডিকেটের সক্রিয় সদস্য হিসেবে ব্যাখ্যা করা হয়। বৈদ্যুতিন প্রমাণাদিও জমা দেওয়া হয়। অভিযোগ করা হয় সুশান্ত মাদকাসক্ত জেনেও তাঁকে মাদক সরবরাহ করতেন রিয়া এবং মাদক মজুতও রাখতেন তিনি।  

জানা গেছে মঙ্গলবার আদালতে রিয়ার পক্ষ নিয়ে মানেশিন্ডে জানান, রিয়া সুশান্তের সঙ্গে থাকতে শুরু করার আগে থেকেই সুশান্তের মানসিক সমস্যা ছিল। সতীশ নাকি দাবি করেন, রিয়া সুশান্তের জীবনে আসার আগে থেকেই তিনি মাদন সেবন করতেন। নিজের বক্তব্যের সপক্ষে নাকি সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরের জিজ্ঞাসাবাদের তথ্যও তুলে ধরেন।  

মানেশিন্ডে নাকি দাবি করেন, সুশান্ত বেঁচে থাকলে মাদক আইনে তাঁর শাস্তি হতো। এভাবেই রিয়ার জামিনের পক্ষে একাধিক তথ্য তুলে ধরেন তাঁর আইনজীবী। তাতে কোনও লাভ হলো না। রিয়াকে জেলে রাখার পক্ষেই সিদ্ধান্ত দিল মুম্বাই হাইকোর্ট।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa