ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

আশঙ্কা নয়, সালমানের শো নিয়ে বাড়ছে ভক্তদের উচ্ছ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
আশঙ্কা নয়, সালমানের শো নিয়ে বাড়ছে ভক্তদের উচ্ছ্বাস সালমান শাহ

শিগগিরই শুরু হচ্ছে ভারতীয় টেলিভিশনের গ্র্যান্ড রিয়েলিটি শো বিগ বস। এরই মধ্যে এই অনুষ্ঠানে জোর প্রস্তুতি শুরু করেছেন সালমান খান।

 

কিন্তু এবারের সিজনে আনা হচ্ছে বেশ কিছু পরিবর্তন! এমন একটি খরব প্রকাশ্যে আসার পরই জোর শোরগোল শুরু হয়ে গেছে। জানা যায়, বিগ বস ১৪- এর সিজনে নাকি এবার থেকে ৩০ মিনিট করে দেখানো হবে প্রত্যেক এপিসোড।

মানে, ১ ঘণ্টার পরিবর্তে ৩০ মিনিট করা হচ্ছে ১৪ এর সিজন। বিগ বস নিয়ে সম্প্রতি এমনই একটি খবরে গুঞ্জন শুরু হয়ে গেছে। তাহলে কি জনপ্রিয়তা কমার আশঙ্কা থেকেই সালমানের শো ১ ঘণ্টার পরিবর্তে ৩০ মিনিট করে সম্প্রচার করা হবে?- না,  প্রযোজনা সংস্থার তরফে অস্বীকার করা হয় ওই খবর।

জানা গেছে, বিগ বিস ১৪ এর সিজনের প্রত্যেক এপিসোডের সম্প্রচারই ১ ঘণ্টা করে হবে। সোম থেকে শুক্রবার পর্যন্ত রাত সাড়ে ১০টায় সম্প্রচার করা হবে ওই শো। শনি এবং রোববার রাত ৯টা থেকে শুরু হবে বিগ বস। আগামী ৩ অক্টোবর থেকে শুরু হবে সালমান খানের ওই শো। সবকিছু মিলিয়ে প্রত্যেকবারের মতো এবারও সালমান খানের শো নিয়ে ভক্তদের মধ্যে উচ্ছ্বাস বাড়তে শুরু করেছে।

এবার মুম্বাইয়ের গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে বিগ বিস ১৪- এর সেট তৈরি করা হয়েছে। সালমান খান নিজের বাড়ি থেকে সেটে হাজির হয়ে শুটিং করবেন। এছাড়া ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এবারের সিজনের জন্য সালমান খান প্রায় ৪৮০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa