ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

গায়ক আকবরের জন্য আজীবন হাসপাতাল ফ্রি করে দিলেন প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
গায়ক আকবরের জন্য আজীবন হাসপাতাল ফ্রি করে দিলেন প্রধানমন্ত্রী

ঢাকা: জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মঞ্চে গান গেয়ে সাড়া জাগানো গায়ক আকবর আলী গাজীর জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসা খরচ আজীবন ফ্রি করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারাজীবন তিনি এই হাসপাতাল থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা পাবেন।

কণ্ঠশিল্পী আকবর আলী গাজী গণমাধ্যমকে বলেন, আমার স্যার (হানিফ সংকেত) প্রধানমন্ত্রীর অফিসের সঙ্গে যোগাযোগ করেন। এরপর উনি আমার অবস্থা সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিস্তারিত জানান। প্রধানমন্ত্রী স্যারের কথা শুনেছেন। তিনি আমার জন্য আরও দুই লাখ টাকার চেক বরাদ্দ করেন এবং পিজি (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল) আজীবন ফ্রি করে দিয়েছেন। আমি আমার স্যার ও প্রধানমন্ত্রীর কাছে আজীবন কৃতজ্ঞ থাকবো।

ডায়াবেটিস ও কিডনিরোগসহ শারীরিক বিভিন্ন জটিলতায় ভুগছেন আকবর আলী। গত ঈদের পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে কিছুটা সুস্থ হয়ে বাসায় আসেন। তিনি এখন মিরপুর ১৩ নম্বরে বাসাতেই অবস্থান করছেন।

ইত্যাদির মঞ্চে গান গেয়ে সারাদেশে ব্যাপক সাড়া ফেলেন আকবর আলী গাজী। রিকশাচালক থেকে গায়ক হিসেবে প্রতিষ্ঠান পান তিনি।

বাংলাদেশ সময়: ০৫০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এমইউএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa