ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

বিল বাকি, মর্গে পড়ে ছিল মিনুর মরদেহ, শিল্পী সংঘের সহায়তায় সমাধান

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
বিল বাকি, মর্গে পড়ে ছিল মিনুর মরদেহ, শিল্পী সংঘের সহায়তায় সমাধান মিনু মমতাজ

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী মিনু মমতাজ। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, অভিনেত্রীর মৃত্যুর খবর জানার পরও সারাদিন পরিবার ও স্বজনদের কেউ তার খবর নেননি। হাসপাতাল মর্গে পড়ে ছিল তার মরদেহ। কারণ হিসেবে জানা গেলো, প্রায় ৩ লাখ টাকা বিল বাকি হাসপাতালে। বিল পরিশোধ করতে হবে শুনেই তার সন্তানরা কেউ এগিয়ে আসেননি।

এ বিষয়ে জানার জন্য নির্মাতা-গীতিকবি এসএ হক অলিককে ফোন দিলে তিনি বাংলানিউজকে বলেন, ‘ব্যাপারটা দুঃখজনক। তবে, এরই মধ্যে শিল্পী সংঘের উদ্যোগে এই সমস্যার সমাধান করা হয়েছে। মঙ্গলবার রাতেই শহীদুজ্জামান সেলিম (শিল্পী সংঘ’র সভাপতি) ভাই হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছেন। এখন (বুধবার সকাল সাড়ে ১১টার দিকে) আহসান হাবিব নাসিম (শিল্পী সংঘ’র সাধারণ সম্পাদক) ভাই সেখানে রয়েছেন। মিনু মমতাজের পরিবারের লোকজনেরাও এসেছেন।

‘আমাদের শিল্পী সংঘের পক্ষ থেকে ১ লাখ এবং অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে ১ লাখ টাকা দিয়ে সমস্যার সমাধান করা হয়েছে। শিল্পী সংঘের অনুরোধে বাকি ১ লাখ টাকা ছাড় দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। ’

অলিক আরও জানান, বুধবার (২৩ সেপ্টেম্বর) বাদ জোহর মিরপুর করবস্থানে চিরনিদ্রায় শায়িত করা হবে অভিনত্রী মিনু মমতাজকে।

জানা গেছে, গত ৪ সেপ্টেম্বর মিনু মমতাজকে করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি করা হয়। টেস্ট করা হলে করোনা পজিটিভ আসে। এরপর তাকে করোনা ইউনিটে বিশেষ চিকিৎসা দেওয়া হয়েছে ২২ সেপ্টেম্বর পর্যন্ত। এদিন দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।  

দীর্ঘদিন টিভি নাটকে নিয়মিত অভিনয় করেছেন মিনু মমতাজ। কাজ করেছেন অনেক সিনেমায়ও। দীর্ঘদিন ধরে কিডনি ও চোখের সমস্যায় ভুগছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
ওএফবি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa