ঢাকা, বুধবার, ৫ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

বিনা অনুমতিতে ডেটিং অ্যাপে নুসরাতের ছবি, পুলিশে অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
বিনা অনুমতিতে ডেটিং অ্যাপে নুসরাতের ছবি, পুলিশে অভিযোগ নুসরাত জাহান

কলকাতা: বাণিজ্যিকভাবে অনলাইনে বিভিন্ন সাইটে ব্যবহার করা হচ্ছে অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের বসিরহাট জেলার সংসদ সদস্য নুসরাত জাহানের ছবি। এমন খবর পেতেই উপযুক্ত পদক্ষেপের দাবি জানিয়ে কলকাতা পুলিশের সাইবার সেলের দ্বারস্থ হয়েছেন এই তারকা।

বিষয়টি নিজেই টুইট করে জানিয়েছেন নুসরাত। টুইটে তিনি লেখেন, আমার অনুমতি ছাড়া আমার ছবি ব্যবহার করা হচ্ছে। এই ধরনের কাজ কোনোভাবেই সমর্থনযোগ্য নয়। কলকাতা পুলিশের সাইবার সেলকে জানিয়েছি, দয়া করে তারা যেন সংশ্লিষ্ট বিষয়ে উপযুক্ত পদক্ষেপ নেন। প্রয়োজনে আমি আইনি ব্যবস্থা নিতেও প্রস্তুত।

এদিকে, অভিনেত্রী নুসরাত জাহানের ছবি ‘ফ্যান্সি ইউ ভিডিও চ্যাট' নামে একটি অ্যাপের বিজ্ঞাপনে রয়েছে। সেটি মূলত ডেটিং অ্যাপ। সম্প্রতি এই বিষয়টি প্রকাশ্যে আসতেই সামাজিক মাধ্যমে হইচই পড়ে যায়। প্রশ্ন ওঠে, একজন সংসদ সদস্য হয়ে কী করে এই ধরনের অ্যাপে নিজের ছবি ব্যবহার করতে দেয়? এটি নজর এড়ায়নি তৃণমূল সংসদ সদস্যদেরও।

কীভাবে বিনা অনুমতিতে তার ছবি ব্যবহার করা হলো, তা নিয়ে নিজেই প্রশ্ন তোলেন নুসরাত। এই ঘটনা বরদাস করা হবে না বলেও জানিয়েছেন তিনি। একইসঙ্গে আইনি পদক্ষেপের জন্য আবেদনও করেছেন।

কখনও সংসদ সদস্য হয়ে, আবার কখনও অভিনেত্রী হয়ে বিজেপি বিরোধিতা থেকে শুরু করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মত নানান ইস্যুতে নিজের মতামত জানিয়ে সামাজিক মাধ্যমে সরব রয়েছেন নুসরাত জাহান। এবার বিজ্ঞাপনভিত্তিক অ্যাপে বিনা অনুমতিতে তার ছবি ব্যবহারে সরব হলেন এই তারকা।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
ভিএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa