ঢাকা, বুধবার, ৫ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

বৃদ্ধাশ্রমের গল্প নিয়ে রিয়াজ-রিচির টেলিফিল্ম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
বৃদ্ধাশ্রমের গল্প নিয়ে রিয়াজ-রিচির টেলিফিল্ম রিয়াজ আহমেদ ও রিচি সোলায়মান

নিজের রচিত গল্পে টেলিফিল্ম নির্মাণ করেছেন পরিচালক রাজিবুল ইসলাম রাজিব। এতে দেখা যাবে কুহু ও অর্ক চরিত্রকে বহু বছর পর বৃদ্ধাশ্রমে দেখা হওয়ার গল্প।

‘কুহু ভালোবেসেছিল অর্ককে’ নামের টেলিফিল্মটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন - রিয়াজ আহমেদ ও রিচি সোলায়মান। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাইসুল ইসলাম আসাদ।  

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে, আশ্রয় নামের বৃদ্ধাশ্রমে আসেন ৫৫ বছরের বৃদ্ধা কুহু। এক সময়ের দ্বিতীয় সারির নায়িকা ছিলেন তিনি। তবে সে জগতে ছেড়েছেন তাও বছর দশেক আগে। শেষ সম্বল ব্যাংকে লাখ দশেক টাকা নিয়ে স্থায়ী হয়েছেন বৃদ্ধাশ্রমে। ভালোই কাটছে তার দিন।  

কিছুদিন পর বৃদ্ধাশ্রমে আসেন আরেক নতুন মুখ অর্ক। বয়সের ভারে কুঁজো, মোটা ফ্রেমের চশমায় সুতো বাধা দুঃখ জাগানো মুখ। চমকে উঠে কুহু... চিনতে পেরেছেন তিনি... ৩৫ বছর আগের স্মৃতি মুহূর্তে জ্বলজ্বল করে উঠে তার চোখে।  

অর্ক তার স্যার-প্রেমিক। মনে পড়ে খসে পড়া এক নক্ষত্র আলোর উজ্জ্বল মুহূর্ত। বৃদ্ধ অর্কের সামনে আসেন কুহু। চেনে না অর্ক, নাকি না চেনার ভান? কুহু হারিয়ে যায় ২০ বছরের উচ্ছল অতীতে...।  

আগামী বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৩টা ০৫ মিনিটে ‘কুহু ভালোবেসেছিল অর্ককে’ টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa