ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

ঘর বাঁধলেন অভিমন্যু ও মানালি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
ঘর বাঁধলেন অভিমন্যু ও মানালি পরিচালক অভিমন্যু মুখার্জী ও অভিনেত্রী মানালি দে

কলকাতার চলচ্চিত্র পরিচালক অভিমন্যু মুখার্জী ও অভিনেত্রী মানালি দে বিয়ের করেছেন। করোনা ভাইরাস মহামারির মধ্যে একেবারে সাদামাটা আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

 

সোমবার (২১ সেপ্টেম্বর) বিয়ের পিঁড়িতে বসেন অভিমন্যু ও মানালি। তবে প্রচলিত বিয়ের অনুষ্ঠানগুলোর আয়োজন না করে কোভিড-১৯ আবহে শুধুমাত্র মালাবদল ও সিঁদুরদানের মধ্য দিয়ে তারা বিয়ের কাজ সেরেছেন। তাদের ২ পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

মানালি বললেন, করোনার প্রকোপ না থাকলে বিয়েটা আরও বড় আয়োজনে হত। গত ১৫ অগাস্ট রেজিস্ট্রির দিন অভিমন্যুর মা কলকাতায় ছিলেন না। উনি ফিরতেই তাড়াতাড়ি বিয়েটা সেরে নিতে হল।

অভিমন্যু জানান, এখন বিয়ে করার কারণ একটাই, পরিবারকে অনেক সময় দিতে পারবেন। এছাড়া বিয়েতে মানালিকে তিনি হিরার আংটি উপহার দিয়েছেন।

অভিমন্যু মুখার্জী পরিচালিত ‘নিমকি ফুলকি’ সিনেমার সেটে এই নির্মাতার সঙ্গে মানালি দে'র পরিচয় হয়। এরপর প্রেম থেকে রেজিস্ট্রি। একসঙ্গে তাদের দ্বিতীয় কাজ ‘নিমকি ফুলকি ২’।

করোনার দাপট না কমার আগ পর্যন্ত তাদের হানিমুনের পরিকল্পনা নেই বলে জানিয়েছেন উভয়ই।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa