ঢাকা, শুক্রবার, ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০, ০৫ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

আসছে পিয়া ও আজাদ জুটির ‘পাপ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
আসছে পিয়া ও আজাদ জুটির ‘পাপ’ জান্নাতুল ফেরদৌস পিয়া ও এ কে আজাদ আদর

প্রথমবার জুটি বেঁধে অভিনয় করলেন মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া ও অভিনেতা এ কে আজাদ আদর। পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল তাঁদের এক করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পাপ’-এ।

 

সম্প্রতি রোমান্টিক গল্পের স্বল্পদৈর্ঘ্যটির শুটিং সম্পন্ন হয়েছে। বর্তমানে রয়েছে সম্পাদনার টেবিলে। ঢাকার বেশকিছু লোকেশনে এর দৃশ্য ধারণ হয়েছে। এটি শিগগিরই একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে।

'পাপ' নিয়ে আজাদ আদর বলেন, মাঝে বেশ কিছুদিন নাটকে কাজ করেনি। এরমধ্যে সিনেমা নিয়েই একটু ব্যস্ত ছিলাম। সেসঙ্গে নিজের ফিটনেসে একটু পরিবর্তন আনতে কিছুটা সময় নিয়েছি। আর নতুন যে কাজটি করলাম, এটি আসলে একটু অন্যরকম।  

তিনি আরও বলেন, পিয়ার সঙ্গে এটি আমার প্রথম কাজ। এতে আমাদের দুজনের নতুন কেমিস্ট্রি দেখতে পাবেন দর্শক। আশা করছি সবার ভালো লাগবে।  

একটি টেলিভিশন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে শোবিজে যাত্রা শুরু করেন এ কে আজাদ আদর। একাধারে কাজ করেছেন নাটক, টেলিফিল্মে ও মিউজিক ভিডিওতে। এরই মধ্যে তার দুটি সিনেমারও শুটিং প্রায় শেষের দিকে। আরও বেশকিছু সিনেমার ব্যাপারে আলাপ হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa