ঢাকা, শুক্রবার, ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০, ০৫ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

করোনামুক্ত হয়ে শুটিংয়ে ফিরলেন ‘দ্য রক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
করোনামুক্ত হয়ে শুটিংয়ে ফিরলেন ‘দ্য রক’

কোভিড-১৯ থেকে পুরোপুরি মুক্ত হয়ে কাজে যোগ দিয়েছেন ‘দ্য রক’খ্যাত অভিনেতা ডোয়াইন জনসন। নেটফ্লিক্সের অ্যাকশন কমেডি থ্রিলার ‘রেড নোটিস’র শুটিং পুরোদমে শুরু করেছেন তিনি।

 

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শুটিং সেটের একটি ছবি শেয়ার করেন জনসন। ছবিতে তার ও তার পরিচালক রাওসন মার্শাল থারবারের মুখে মাস্ক ও ফেসশিল্ড দেখা যায়। ছবিটি শেয়ার করে দ্য রক লেখেন, ‘পৃথিবী বদলে গেছে। তাই আমাদের কর্মপদ্ধতিও বদলে গেছে। আনুষ্ঠানিকভাবেই আমরা ‘রেড নোটিস’ শুটিংয়ে ফিরেছি। এজন্য কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছে। আমাদের দলটি কাঁধে কাঁধ মিলিয়ে দারুণভাবে কাজ করছে। ’

‘আর এরইমধ্যে আমি আমার পরিচালকের কথা শোনার ভান করতে থাকব। ছবিতে দেখা যাচ্ছে তিনি আমার নিশানা করার লক্ষ্য দেখিয়ে দিচ্ছেন,’ যোগ করেন তিনি।

‘রেড নোটিস’ সিনেমায় রকের সঙ্গে অভিনয় করছেন ‘ওয়ান্ডার ওম্যান’খ্যাত গাল গাদোত এবং ‘ডেডপুল’খ্যাত রিয়ান রিনল্ডস, ‘দ্য আমব্রেলা অ্যাকাডেমি’ অভিনেত্রী রিতু আরিয়া, ‘দ্য থ্রি স্টুজেস’ অভিনেতা ক্রিস ডায়াম্যান্টোপোলোস প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa