ঢাকা, শুক্রবার, ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০, ০৫ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রীর

বলিউডের অন্যতম সিনেমা নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। তার দাবি, নগ্ন হয়ে তার ইচ্ছার বিরুদ্ধেই নাকি তার সঙ্গে সম্পর্ক করতে চেয়েছিলেন পরিচালক।

বলিউডের অনেক নারীই নাকি একটিমাত্র ফোনকলেই অনুরাগের ঘরে চলে আসেন। তার সঙ্গে শারীরিক সম্পর্ক করলেই বলিউডে অনেক খ্যাতি পাওয়া যায়। এমনই সব বিস্ফোরক অভিযোগ তুলেছেন বলিউড ও ছোট পর্দার অভিনেত্রী পায়েল ঘোষ।

একটি ভারতীয় সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে পায়েল ঘোষ জানান, ২০১৪ সালে ঘটে যাওয়া সেই ঘটনাটি এখনও তাকে তাড়া করে। তিনি বলেন, একজন খুব বিখ্যাত পরিচালক আমাকে নিগ্রহ করেছিলেন। সেই পরিচালক আমাকে বলেছিলেন, তার সঙ্গে যে মেয়েরা কাজ করেন, তারা তার সঙ্গে দারুণ সময় কাটান। সেই সময় যে পরিস্থিতি সৃষ্টি হয়েছিল তা অত্যন্ত বিব্রতকর ছিল।

সেই পরিচালকের নাম জিজ্ঞাসা করলে পায়েল জানান, তিনি অনুরাগ কাশ্যপ। ২০১৪ সালে তিনি তাকে যৌন নিগ্রহ করার চেষ্টা করেছিলেন। কিন্তু এতদিন কেন চুপ ছিলেন, এখন কেন তিনি অভিযোগ তুলছেন? অভিনেত্রীর উত্তর, আমি বহুবার এটা বলতে চেয়েছি। কিন্তু আমার পরিবার ও কাছের বন্ধুদের পরামর্শে মুখ খুলিনি।

এমনকি ২০১৮ সালে যখন #মিটু আন্দোলনের ধাক্কা বলিউডে লেগেছিল তখনও কেন মুখ খোলেননি? পায়েল জানান, কারণ একটাই, বলিউডে কাজ হারানোর ভয়। কিন্তু এ পর্যায়ে এসে তিনি মনে করছেন, এটা সবাইকে জানানো দরকার। তার মতো যেন আর কোনো নারী এরকম হেনস্থার শিকার না হন, এটাই তার ইচ্ছা।

তবে পায়েল ঘোষের অভিযোগ অস্বীকার করেছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। তার পাশে দাঁড়িয়ে সমর্থন যুগিয়েছেন তার সাবেক স্ত্রীসহ অনেকেই। এর মধ্যে রয়েছেন অভিনেত্রী তাপসী পান্নুও। অপরদিকে পায়েল ঘোষের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী কঙ্গনা রনৌত।   অর্থাৎ এই ইস্যুতেও বলিউড আবারো দুই ভাগে বিভক্ত হয়ে পড়লো।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa