ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

বিনোদন

চিরশায়িত হলেন সাদেক বাচ্চু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
চিরশায়িত হলেন সাদেক বাচ্চু

বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চুকে সোমবার (১৪ সেপ্টেম্বর) বাদ মাগরিব রাজধানীর খিলগাঁয়ের ঝিলপার পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়েছে। এর আগে সেখানেই তার জানাজা অনুষ্ঠিত হয়।

প্রথমে সাদেক বাচ্চুকে একই এলাকার তালতলা কবরস্থানে সমাহিত করার কথা ছিল। কিন্তু তিনি করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ায়, জটিলতা তৈরি হলে সেখানে তাকে দাফন করা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি জানান, হাসপাতাল থেকে সাদেক বাচ্চুকে গোসলের জন্য আল মারকাজুলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তার পরিবারের ইচ্ছায় খিলগাঁওয়ে মরদেহ নেওয়া হয়। এরপর জানাজা ও দাফন ওই এলাকাতেই হয়েছে।

এর আগে করোনা আক্রান্ত হয়ে সোমবার বেলা ১২টা ৫মিনিটে রাজধানীর মহাখালীর ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্ট থাকা অবস্থায় সাদেক বাচ্চু শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa