ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

বিনোদন

দুষ্কৃতিকারীদের হাতে আক্রান্ত অসমিয়া গায়ক জুবিন গর্গ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
দুষ্কৃতিকারীদের হাতে আক্রান্ত অসমিয়া গায়ক জুবিন গর্গ

স্টুডিও থেকে ফেরার পথে নিগ্রহের শিকার হয়েছেন খ্যাতনামা অসমিয়া গায়ক জুবিন গর্গ। বৃহস্পতিবার (১৩ আগস্ট) একটি স্টুডিও থেকে রেকর্ডিং সেরে গভীর রাতে ঘরে ফিরছিলেন তিনি।

তখন তার সঙ্গে ছিলেন গাড়িচালক ও দেহরক্ষী। পথিমধ্যেই দুষ্কৃতিদের দ্বারা আক্রান্ত হন তিনি।

আসামের গুয়াহাটির কাহিলিপাড়ার বাসিন্দা জুবিন গর্গ। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গুয়াহাটির গঙ্গেশগুড়ি এলাকার রাস্তায় কর্মরত শ্রমিকদের হেনস্থা ও অশ্লীল গালিগালাজ করছিল ৬ যুবক। ঠিক সেই সময়েই পাশ দিয়ে যাচ্ছিলেন জুবিন। সেই ঘটনা চোখে পড়তেই গাড়ি থামিয়ে প্রতিবাদ করতে যান তিনি। উন্মত্ত সেই ৬ জনকে বাধা দেওয়ার চেষ্টা করলে তারা উল্টে তেড়ে আসে জুবিনের দিকে। এমনকি গায়ককে অশ্রাব্য ভাষায় গালিগালাজও করা হয়েছে বলে অভিযোগ। ৬ যুবকের হাতে বিয়ারের বোতল ছিল বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যমকে জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক জুবিন বলেন, ওই যুবকরা আমার গাড়িটি ছিনিয়ে নিতে চাইছিল। ওদের গাড়ি থেকে নেমে এসে আমার গাড়ির সামনে দাঁড়ায়। আমাদের প্রথমে অশ্রাব্য ভাষায় গালাগালি শুরু করে। এরপর মারধরও করে। যখন আমি ওদের বাধা দেওয়ার চেষ্টা করি তখন আরও বাজে ভাষায় কথা বলতে শুরু করে।

গুয়াহাটির পুলিশ কমিশনার মুন্না প্রসাদ গুপ্তা জানান, তারা অভিযোগ পেয়েছেন। লিখিত অভিযোগে ওই ৬ ব্যক্তি যে গাড়ি ব্যবহার করেছিল তার রেজিস্ট্রেশন নম্বরও উল্লেখ করেছেন জুবিন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa