ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

বিনোদন

আলিয়া-আদিত্য’র পথচলায় হাল ধরলেন সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
আলিয়া-আদিত্য’র পথচলায় হাল ধরলেন সঞ্জয় দত্ত

ফুসফুসের ক্যান্সার ধরা পড়েছে বলিউডের ‘মুন্নাভাই’খ্যাত অভিনেতা সঞ্জয় দত্তের। ক’দিনের মধ্যেই তিনি আমেরিকায় পাড়ি দেবেন উন্নত চিকিৎসার জন্য।

এরই মধ্যে সঞ্জয়ের আগামী সিনেমা ‘সড়ক ২’র ট্রেলার প্রকাশ পেল।  

‘সড়ক ২’ সিনেমার মধ্য দিয়ে প্রায় দুই দশকেরও বেশি সময় পরে পরিচালনায় ফিরেছেন মহেশ ভাট। তার পরিচালিত সবশেষ সিনেমা ছিল সঞ্জয় দত্ত ও মনীষা কৈরালা অভিনীত ‘কার্তুস’।

মঙ্গলবার (১১ আগস্ট) ‘সড়ক ২’ ট্রেলার প্রকাশের পর একদিনের মধ্যেই ট্রেলারটির ভিউ হয় ৩০ লাখের বেশি। ভিডিওটি দর্শকরা পছন্দ করেছেন মাত্র ১ লাখ ৫ হাজার, আর অপছন্দ করেছেন ১৫ লাখ দর্শক। ধারণা করা হচ্ছে, মূলত সাম্প্রতিক স্বজনপ্রীতি নিয়ে বলিউডে যে উত্তেজনা চলছে, সেখানে আলিয়া ভাটের অবস্থান এবং সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের সম্পর্কের কারণেই দর্শক এরকম বিরূপ প্রতিক্রিয়া দেখিয়েছে।

এমনকি সামাজিকমাধ্যমে সিনেমাটি বয়কট করার ডাকও দিয়েছেন সুশান্তের অনেক ভক্ত। ফলে আলোচিত সিনেমাটি বাণিজ্যিকভাবেও ফ্লপ হবে বলেই ধারণা করছেন অনেকেই।

সঞ্জয় দত্তের সঙ্গে ‘সড়ক ২’-এ প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুর। সিনেমাটি আগামী ২৮ আগস্ট ওটিটি প্লাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে।  

‘সড়ক ২’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa