ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

বিনোদন

করোনায় তামিল সিনেমার প্রযোজকের মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
করোনায় তামিল সিনেমার প্রযোজকের মৃত্যু .

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ গেল তামিল সিনেমার প্রখ্যাত প্রযোজক ভি স্বামীনাথনের। শনাক্ত হাওয়ার একদিন পর সোমবার (১০ আগস্ট) চেন্নাইয়ের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

তার মৃত্যুতে পুরো তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। এক পরিচালক ভারতীয় সংবাদমাধ্যমকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, ভি স্বামীনাথনের লক্ষ্মী মুভি মেকার্স ইন্ডাস্ট্রির অন্যতম একটি সেরা প্রতিষ্ঠান। আমি এই ব্যানারটির একটি সিনেমা পরিচালনা করেছি। আমার প্রিয় বন্ধু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন। এটা আমাকে খুব কষ্ট দিচ্ছে। আমি একজন ভালো বন্ধু ও প্রযোজক হারালাম। তার পরিবার ও প্রিয়জনদের প্রতি আমার সমবেদনা রইলো।  

ভি স্বামীনাথন যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ করতেন। কামাল হাসানের 'আনবে সিভাম', ধানুশের 'পুধুপেত্তাই' ও বিজয়ের 'প্রিয়ামুদান' ও 'বাগাবাথি'সহ বেশকিছু সিনেমা নির্মাণ করেছেন তিনি।  

প্রযোজনা ছাড়াও তিনি বিশেষ চরিত্রে তামিল সিনেমায় অভিনয়ও করেছেন। 'ভাদিভেলু' সিনেমার কমেডি দৃশ্যে অভিনয় করে স্বামীনাথন বেশ পরিচিতি পান।  

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa