ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

বিনোদন

সুন্দর-প্রাণ ভরানোর সুর দিয়ে তিনি বেঁচে থাকবেন: রুনা লায়লা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
সুন্দর-প্রাণ ভরানোর সুর দিয়ে তিনি বেঁচে থাকবেন: রুনা লায়লা রুনা লায়লা ও আলাউদ্দিন আলী

অকালে চলে গেছেন সুরকার, সংগীত পরিচালক, বেহালাবাদক ও গীতিকার আলাউদ্দিন আলী। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে দেশের সংগীত ও চলচ্চিত্র অঙ্গনে।

অনেকে শোক প্রকাশ করেছেন।  

আলাউদ্দিন আলীর মৃত্যুতে ফেসবুকে শোক প্রকাশ করেছেন কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা। এই সুরস্রষ্টা তার সুন্দর ও প্রাণ ভরানোর সুর দিয়ে তিনি বেঁচে থাকবেন বলেও মন্তব্য করেছেন তিনি।

রুনা লায়লা লেখেন লেখেন, ‘আরেকজন গুণী সংগীত পরিচালক আলাউদ্দিন আলী স্বর্গের পথে যাত্রা করলেন। তার চলে যাওয়া আমাদের সংগীতাঙ্গনের জন্য অনেক বড় ক্ষতি। তার তৈরি সুন্দর এবং প্রাণ ভরানোর সুর দিয়ে তিনি আমাদের মাঝে বেঁচে থাকবেন আজীবন। তার সঙ্গে অসংখ্যবার কাজ করার সৌভাগ্য হয়েছে আমার। সৃষ্টিকর্তার কাছে তার বিদেহী আত্মার শান্তি কামনা করি এবং তাকে জান্নাতের সবচেয়ে সেরা স্থান দান করুক সেই প্রার্থনা করি।

সংগীত পরিচালক ও সুরকার আলাউদ্দিন আলী রোববার (০৯ আগস্ট) রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে বিকেল ৫টা ৫০মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। এর আগে শনিবার (০৮ আগস্ট) হাসপাতালটিতে তাকে ভর্তি করা হয়। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa