ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

বিনোদন

সিনেমায় নতুন পাঁচ মুখের অভিষেক করালেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
সিনেমায় নতুন পাঁচ মুখের অভিষেক করালেন শাহরুখ খান

স্বজনপ্রীতি নিয়ে যখন বলিউডে শোরগোল তুঙ্গে, তখন ‘বলিউডে বহিরাগত’ পাঁচ মেধাবী অভিনেতার অভিষেক করালেন শাহরুখ খান। শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘ক্লাস অব ৮৩’র ট্রেলার মুক্তি পেল শনিবার (৮ আগস্ট)।

আশির দশকের মুম্বাই পুলিশের গল্প এটা। তখন শহরে অপরাধপ্রবণতা প্রচণ্ড বেড়ে গিয়েছিল। আর পুলিশকে কঠিনভাবে তা মোকাবিলা করতে হয়েছিল। হুসাইন জাইদি রচিত ‘ক্লাস অব ৮৩: দ্য পানিশার্স অব মুম্বাই পুলিশ’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি।

‘ক্লাস অব ৮৩’র মূল চরিত্রে অভিনয় করেছেন ববি দেওল। আর এ সিনেমার মধ্য দিয়েই অভিষিক্ত হলেন নিনাদ মহাজনি, ভূপেন্দ্র জাদাওয়াত, সমীর পারাঞ্জাপে, হিতেশ ভোজরাজ ও পৃথ্বিক প্রতাপ। ট্রেলার দেখে দর্শক শুধু ববি দেওলের অভিনয় আর কাহিনির জমজমাট উত্তেজনাই উপভোগ করেননি, সেসঙ্গে নতুন মুখগুলোর জন্যও প্রশংসা করছেন।

শাহরুখ খান এই নতুন পাঁচ মুখকে সিনেমায় সুযোগ দেওয়ায় দর্শকও তার প্রশংসায় পঞ্চমুখ। স্বজনপ্রীতির ভিড়ে শাহরুখের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সবাই। নবীনদের স্বাগত জানিয়ে টুইটারে ‘কিং খান’ লেখেন, ‘ক্লাস অব ৮৩’ সিনেমায় ববি দেওলকে দারুণ লেগেছে। আর নির্ভীক সেনা হিসেবে নবীন মেধাবী অভিনেতাদেরও লেগেছে চমৎকার। আশা করি, সবাই সিনেমাটির ট্রেলার উপভোগ করবেন।

 

অতুল সভরওয়াল পরিচালিত সিনেমাটি ২১ আগস্ট নেটফ্লিক্সে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa