ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

বিনোদন

অবশেষে করোনামুক্ত হলেন অভিষেক বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
অবশেষে করোনামুক্ত হলেন অভিষেক বচ্চন

প্রায় এক মাস পর করোনা নেগেটিভ হলেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। বাবা অমিতাভ বচ্চনের সঙ্গে করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে তিনি ভর্তি হয়েছিলেন গত মাসের ১১ তারিখে।

এর চার সপ্তাহ পর তিনি করোনামুক্ত হলেন।

শনিবার (৮ আগস্ট) দুপুরে ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে অভিষেক নিজেই জানিয়েছেন এ খবর। ৪৪ বছর বয়সী এ অভিনেতা লেখেন, আমি আপনাদের বলেছিলাম! ছাড়া পাওয়ার পরিকল্পনা: হ্যাঁ! আজ দুপুরেই আমার কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আপনাদের সবার প্রার্থনা ও শুভ কামনার জন্য ধন্যবাদ। বাড়ি যাওয়ার সুযোগ পেয়ে আমি খুব খুশি।

বচ্চন পরিবারের করোনা আক্রান্ত আর সবাই সুস্থ হয়ে ঘরে ফিরলেও এতদিন মুক্তির প্রহর গুনছিলেন জুনিয়র বচ্চন। অভিষেক ও তার বাবা অমিতাভ বচ্চন গত ১১ জুলাই কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন। সেদিনেই নানাবতী হাসপাতালে ভর্তি হন সিনিয়র ও জুনিয়র বচ্চন। এরপর অভিষেকপত্নী ঐশ্বরিয়া রাই বচ্চন ও কন্যা আরাধ্য করোনা পজিটিভ ধরা পড়ে। সংক্রমণজনিত জটিলতা বেড়ে গেলে ১৭ জুলাই মা-মেয়ে দু’জনেই ভর্তি হন হাসপাতালে। তারা দু’জন সবার আগে সুস্থ হয়ে ২৭ জুলাই হাসপাতাল থেকে ছাড়পত্র পান। আর সিনিয়র বচ্চন ছাড়া পান ২ আগস্ট। এখন তারা হোম কোয়ারেন্টিনে আছেন।  

অভিষেক বচ্চন অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস’ মুক্তি পেয়েছে ১০ জুলাই। তার সঙ্গে অভিনয় করেছেন অমিত সাধ, নিত্যা মেননসহ অনেকেই। স্ট্রিমিং হচ্ছে আমাজন প্রাইম ভিডিওতে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa