ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

মুম্বাইয়ে আবারও অভিনেতার আত্মহত্যা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
মুম্বাইয়ে আবারও অভিনেতার আত্মহত্যা!

আবারও অপমৃত্যুর ঘটনা ঘটলো ভারতের বিনোদন শিল্পে।  টিভি অভিনেতা সমীর শর্মাকে তার মুম্বাইয়ের বাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইয়ে রিশতে হ্যায় পিয়ার কে’র জন্য তিনি সর্বাধিক পরিচিত ছিলেন। ৪৪ বছর বয়সী এই অভিনেতার ঘর থেকে কোন সুইসাইড নোট পাওয়া যায়নি।

ভারতীয় সংবাদমাধ্যমকে মালাদ পুলিশ স্টেশনের এক পরিদর্শক জানান, একটি দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা নিয়েছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সমীরের মরদেহটি আবিষ্কার করেন স্থানীয় নৈশপ্রহরী। মরদেহের অবস্থা দেখে পুলিশ ধারণা করছে, অন্তত দু’দিন আগেই সমীর মারা গেছে। মালাদের ওই ফ্লাটটি তিনি চলতি বছরের ফেব্রুয়ারিতে ভাড়া নিয়েছিলেন।  

সমীর শর্মা বেশ কিছু জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করেছেন। এছাড়া ‘হাসি তো ফাসি’ ও ‘ইত্তেফাক’ সিনেমাতেও তিনি অভিনয় করেছেন।

২০২০ সালে বেশ কিছু আত্মহত্যার ঘটনা ঘটেছে ভারতের বিনোদন জগতে। টেলিভিশন ও সিনেমা উভয় শিল্পের লোকই। এর মধ্যে রয়েছেন মনমীত গ্রেওয়াল, প্রেক্ষা মেহতা এবং সবচেয়ে আলোচিত সুশান্ত সিং রাজপুত।

উল্লেখ্য, ‘ইয়ে রিশতে হ্যায় পিয়ার কে’ সিরিয়ালের মূল অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বিহারের পাটনা থানায় সুশান্ত সিং রাজপুতের বাবা মামলা করার পর থেকেই নিখোঁজ অভিনেত্রী। এখন রিয়ার কর্মকাণ্ডের সঙ্গে তার সহ-অভিনেতা সমীর শর্মার কোনো যোগ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa