ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

তৃতীয় বিয়ে করলেন অস্কারজয়ী শন পেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
তৃতীয় বিয়ে করলেন অস্কারজয়ী শন পেন শন পেন ও লায়লা জর্জ

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। আবারো বিয়ে করলেন একাডেমি পুরস্কার ও গোল্ডেন গ্লোব বিজয়ী হালিউড অভিনেতা-পরিচালক শন পেন।

অভিনেত্রী লায়লা জর্জের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি।

সম্প্রতি একটি অনলাইন শোতে অতিথি হয়ে মহামারির সময়ে বিয়ে করার খবরটি নিজেই জানিয়েছেন শন পেন। করোনাকালে নিরাপদ থাকতে জুম অ্যাপের সহায়তায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়ের রিং দেখিয়ে অনলাইন শোতে শন পেন বলেন, আমরা ‘কোভিড বিয়ে’ করেছি। এর মানে, জুমে একজন কাউন্টি কমিশনার যুক্ত ছিলেন এবং আমরা বাড়িতে ছিলাম, সঙ্গে ছিল আমার দুই সন্তান এবং তার (লায়লা জর্জ) ভাই। এভাবেই আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।  

২৮ বছর বয়সী লায়লা জর্জের এটিই প্রথম বিয়ে হলেও ৫৯ বছর বয়সী শন পেনের তৃতীয় বিয়ে। চার বছর ধরে তারা প্রেম করছিলেন। কিছুদিন আগেই গুঞ্জন শোনা যায়- তারা দুজন বিয়ে করেছেন। শেষ পর্যন্ত গুঞ্জনটিকে সত্যি বলে স্বীকার করে নিলেন ‘মিল্ক’ ও ‘আই অ্যাম স্যাম’খ্যাত এই অভিনেতা।

এর আগে ১৯৮৫ সালে ‘পপ কুইন’ ম্যাডোনার সঙ্গে ঘর বেঁধেছিলেনে শন পেন। তবে মাত্র চার বছর স্থায়ী হয় তাদের সংসার। এরপর আরেক অভিনেত্রী রবিন রাইটকে বিয়ে করেন তিনি। ১৪ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর ২০১০ সালে তার সঙ্গেও বিচ্ছেদ হয় এই তারকার।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa