ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

করোনা আক্রান্ত তেলুগু গায়িকা স্মিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
করোনা আক্রান্ত তেলুগু গায়িকা স্মিতা

জনপ্রিয় তেলুগু গায়িকা স্মিতা ও তার স্বামী শশাঙ্ক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তার শরীরে তেমন করোনা উপসর্গ নেই বলে জানিয়েছেন গায়িকা।

করোনায় আক্রান্ত হওয়ার কথা নিজেই ঘোষণা দিয়ে টুইটারে স্মিতা লেখেন, শরীরে ব্যথা অনভূত হচ্ছিল। ভেবেছিলাম ব্যায়াম করার কারণে এটা হয়েছে। তবুও সতর্কতার জন্য কোভিড-১৯ টেস্ট করাই। আমি ও শশাঙ্ক কোভিড পজিটিভ। তবে তেমন উপসর্গ নেই। দ্রুতই কোভিডকে শরীর থেকে দূর করার জন্য অপেক্ষায় করছি। তারপর প্লাজমা দান করব। আমরা বাড়িতে ছিলাম, নিরাপদেই ছিলাম। কিন্তু কোভিড নিজেই আমাদের বাড়িতে এসেছে।  

স্মিতা তেলুগু সিনেমার পাশাপাশি বলিউড, তামিল ও কন্নড় সিনেমাতে অভিনয় এবং প্লেব্যাক করেছেন। মূলত তিনি পপ শিল্পী। পাশাপাশি ‘মল্লিশ্বরী’ (২০০৪) ও ‘আতা’ (২০০৭) সিনেমা ও শর্ট ফিল্ম ‘ডাইং টু বি মি’ (২০১৫)-তে অভিনয় করেছেন তিনি।  

সবশেষ চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি তার নতুন অ্যালবাম ‘ইশানা’ প্রকাশ পেয়েছে। এই অ্যালবামের অর্জিত অর্থ তিনি শিক্ষা, পরিবেশ ও গ্রামীণ উন্নয়নের জন্য একটি বেসরকারি সংস্থাকে দান করার ঘোষণা দেন।  

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa