ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

অ্যাপল’র সঙ্গে চুক্তিবদ্ধ হলেন লিওনার্দো ডিক্যাপ্রিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
অ্যাপল’র সঙ্গে চুক্তিবদ্ধ হলেন লিওনার্দো ডিক্যাপ্রিও

অ্যাপল’র সঙ্গে সিনেমা ও টিভি প্রোগ্রাম বিষয়ক কয়েক বছরের মেয়াদে চুক্তিবদ্ধ হলো হলিউড সুপারস্টার লিওনার্দো ডিক্যাপ্রিও’র নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপ্পিয়ান ওয়ে।

এই চুক্তির মধ্যে রয়েছে প্রখ্যাত পরিচালক মার্টিন স্করসেজির সিনেমা ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’।

এতে অভিনয় করেছেন লিওনার্দো ও রবার্ট ডি নিরো। এছাড়াও রয়েছে ‘শাইনিং গার্লস’ নামের একটি সিরিজ এবং এলিজাবেথ মস অভিনীত একটি থ্রিলার।

এর আগে লিওনার্দো ডিক্যাপ্রিও’র অ্যাপ্পিয়ান ওয়ে দারুণ কিছু সিনেমা প্রযোজনা করেছে। এর মধ্যে রয়েছে দ্য রেভেন্যান্ট, দ্য ওল্ফ অব ওয়াল স্ট্রিট, দ্য অ্যাভিয়েটর, শাটার আইল্যান্ড, দ্য আইডস অব মার্চ ইত্যাদি। তাদের প্রযোজিত ডকুমেন্টারির মধ্যে রয়েছে সি অব শ্যাডোস, আইস অন ফায়ার এবং উই গো গ্রিন।

২০১৯ সালে যাত্রা শুরু করার পর থেকেই অ্যাপল টিভি বেশ শক্তিশালী কলাকুশলীদের সঙ্গে যুক্ত হয়েছে। অপরাহ উইনফ্রে, আলফোনসো কুয়ারন, জুলিয়া লুইস-ড্রেফাস, জাসটিন লিন, ইদ্রিস এলবা, কেরি ইহরিন, জ্যাসন ক্যাটিমস ও সিমোন কিনবার্গসহ অনেকেই যুক্ত হয়েছেন অ্যাপলের সঙ্গে।

সম্প্রতি ৭২তম প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ডসে সাতটি মনোনয়ন পেয়েছে অ্যাপলের সিরিজ ‘দ্য মর্নিং শো’। সব মিলিয়ে দারুণভাবেই এগিয়ে যাচ্ছে অ্যাপল।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa